লন্ডনে এনএইচএস কর্মীদের পাশে বিএনপি নেতা এডভোকেট পাবেল

গ্লোবাল ডেস্কঃঃ-  
করোনা ভাইরাসের ভয়াবতা চলছে গোটা যুক্তরাজ্যে।  দেশের বিভিন্ন হাসপাতালে কর্মরত (এনএইচএস) ডাক্তার,নার্স অন্যান্য কর্মকর্তা, কর্মচারী সহ সবাই তাদের জীবন বাজি রেখে অসুস্হ রোগীদের সেবা দেয়ার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। গোটা যুক্তরাজ্যের মানুষ তাদেরকে নানাভাবে উতসাহ দিচ্ছে। দেশের প্রতি তাদের এই অসামান্য অবদানের জন্য সারা দেশব্যাপী প্রতি বৃহস্পতিবার হাততালি দিয়ে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানানো হয় এনএইচএস কর্মীদের।

দেশের এই কঠিন সময়ে এনএইচএস কর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে, লন্ডনের সিডকাপ এবং বেক্সলিতে  অবস্থিত জলসা গ্রুপের রেষ্টুরেন্ট  গুলোর পক্ষ থেকে তৃতীয় বার গত ১লা মে শুক্রবার সিডকাপে কুইনমেরি হাসপাতাল এবং অলউইছে কুইন এলিজাবেথ হাসপাতালে রাতের খাবার পরিবেশন করা হয়।

জলসা গ্রুপের চেয়ারম্যান বিএনপি নেতা এডভোকেট  তাহির রায়হান চৌধুরী পাবেল বলেন, এই  ডোনেশন গ্রহণ করে হাতপাতাল কর্তৃপক্ষ তাদেরকে কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি আরও বলেন এনএইচএস কর্মীরা তাদের জীবন বাজি রেখে যে ভাবে দেশকে সেবা দিয়ে যাচ্ছেন তা সত্যিই অতুলনীয়। এই দু:সময়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যন তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরা এনএইচএস কর্মীদের
পাশে থাকার সিন্ধান্ত নিয়েছে। তাই বিএনপির একজন কর্মী হিসাবে আমার জলসা রেষ্টুরেন্ট গুলোর পক্ষ থেকে হাসপাতাল গুলোতে রাতের খাবার ডোনেশন করা হয়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :506 বার!

JS security