লন্ডনে টিউলিপ সিদ্দিকের বাড়ীর সমানে গাড়ি ভাঙচুর

যুক্তরাজ্যের বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ সংসদ সদস্য টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাংচুর করা হয়েছে। সেই সাথে গাড়ির ছাদে একটি রাজনৈতিক বক্তব্য লিখে রেখে যাওয়া হয়েছে।

কিলবার্ন ও হ্যাম্পষ্টেডের লেবার দলীয় এই এমপি এই ঘটনার প্রতিক্রিয়ায় বলেছেন এটি উদ্দেশ্যপ্রনোদিত ভাবে বৃহস্পতিবার সকালে করা হয়েছে। তবে গাড়ির জানালা ভাংগলেও কোনকিছু গাড়ি থেকে চুরি যায়নি বলে নিশ্চিত করেছেন তিনি। তবে টিউলিপ সিদ্দিক বর্তমানে পুলিশ প্রহরায় নিরাপদ আছেন বলে সূত্র জানিয়েছে।

তিনি আরো বলেন, যে শব্দগুলো লিখে যাওয়া হয়েছে তাতে পরিস্কার যে এটি শুধু গাড়ি ভাঙ্গচুর নয়, এটি টার্গেট করে হামলা। তবে টিউলিপ বলেন, এরকম হেনস্থা করে তাকে তার দায়িত্ব থেকে সরানে যাবে না। তিনি তার কাজ করে যাবেন।

এই ঘটনার পর টিউলিপ সিদ্দিক লেবার পার্টির শীর্ষ নেতাদের কাছ থেকে ফোন পেয়েছেন, সেই সাথে হাউজ অব কমন্সের স্পিকার স্যার লিন্ডসে হোয়েলি এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করে ফোন করেছেন টিউলিপ সিদ্দিক এমপিকে।

২০১৬ সালে নির্বাচিত হওয়ার পর থেকেই নানাভাবে টিউলিপ হেনস্থার শিকার হয়েছেন। এছাড়াও সাম্প্রতিক বছরগুলোতে নারী রাজনীতিবিদদের উপর নানা ধরনের হয়রানীমূলক আক্রমন বেড়ে গিয়েছে।

উল্লেখ্য টিউলিপ সিদ্দিক বাংলদেশের স্থপতি বংগবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনী ও শেখ রেহানার কন্যা।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :35 বার!

JS security