শাড়িটা আমার জন্যই বানানো: মিম

বিভিন্ন চরিত্রে অভিনয়ের জন্য কত রকমের সাজে যে সাজতে হয় অভিনেতা-অভিনেত্রীদের তার ইয়াত্তা নেই। সে সব সাজ পোশাক নিয়ে বিভিন্ন রকমের আলোচনা-সমালোচনা হয় নেট দুনিয়ায়।এসবের বাইরে কখনও কখনও ভিন্ন রকমের পোষাকের কারণে তারকারা প্রশংসার দৃষ্টি কাড়েন দর্শক, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের। তেমনই এবার প্রশংসার দৃষ্টি কেড়েছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।
এক যুগেরও বেশি সময় ধরে শোবিজ অঙ্গনে পদচারণা মিমের। মডেলিং, নাটক ও বিজ্ঞাপনে মুগ্ধতা ছড়িয়ে অনেক আগেই থিতু হয়েছেন বড়পর্দায়।

তাই বড় পর্দার নায়িকা হিসেবেই মিম উপস্থিত হয়েছিলেন এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। সেখানে গিয়েছিলেন ভিন্ন রকম ডিজাইনের এক শাড়ি পরে। এরকম শাড়ির ডিজাইনে ঢালিউডে কাউকে তেমন একটা দেখা যায় নি।

মিম তার ভেরিফায়েড ফেসবুকে শাড়ি পড়া অবস্থার বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যে শাড়িতে দেখা যায় বাংলা চলচ্চিত্রের বিভিন্ন সময়ের অভিনেত্রীদের প্রতিকৃতি।

ছবিগুলো পোস্ট করে মিম লিখেছেন, ‘এই শাড়িটিতে ১৯৬৭-২০২১ পর্যন্ত আমাদের চলচ্চিত্র জগতের অনেক নামী অভিনেত্রীর প্রতিকৃতি রয়েছে।’
ভিন্ন ডিজাইনের এই শাড়ির ডিজাইন নিয়ে কথা বলতেই খুবই উচ্ছসিত হন মিম। বলেন, ‘শাড়িটা আমার পরিচিত একটা অনলাইন প্রতিষ্ঠান তৈরি করেছে। শাড়িটি তারা বানিয়েছে আমাকে উদ্দেশ্য করেই। শাড়িটা আমার খুবই পছন্দ হয়েছে।
মিম সেই প্রতিষ্ঠানের প্রশংসা করে বলেন, ‘এভাবে আমাদের চলচ্চিত্র অঙ্গনের নামী-দামী সব অভিনেত্রীদের কোলাজ করে একটা শাড়ির চিন্তা করাও দারুণ একটা ব্যাপার। এভাবেতো কেউ করেনা।’
মিম বলেন, ‘এখানে অনেকের প্রতিচ্ছবি আছে। শাবানা আপা থেকে শুরু করে এখন পর্যন্ত আমরা যারা আছি, আমাদের সবার প্রতিচ্ছবি আছে এই শাড়িতে।’
মঙ্গলবার অনুষ্ঠিত ‘ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড ২০২১’ সেরা চলচ্চিত্র অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন মিম। সেখানে তাকে দেখা গেছে বিশেষ এই শাড়িতে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :74 বার!

JS security