শামীম আহমদ ও শিহাব কে অভিনন্দন জানিয়েছে- এডভোকেট পাবেল চৌধুরী।

 

গতকাল ১৩নভেম্বর জাতীয়তাবাদী কৃষক দল সুনামগন্জ জেলার আহ্বায়ক কমিটি অনুমোদিত করেন কেন্দ্রীয় কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জারিফ তুহিন ও সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা শহীদুল ইসলাম বাবুল।
কমিটিতে শাল্লা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি তারা মিয়ার সন্তান শাল্লা উপজেলা বিএনপির সদস্য মোহাম্মদ শামীম আহমদ কে যুগ্মআহবায়ক এবং দিরাই উপজেলার সন্তান সাবেক ছাত্রদল নেতা আতিকুর রহমান শিহাবকে যুগ্মআহবায়ক নির্বাচিত করায় অভিনন্দন জানিয়েছেন সুনামগন্জ জেলা বিএনপির অন্যতম উপদেষ্টা ও বিগত সংসদ নির্বাচনে সুনামগন্জ-২( দিরাই-শাল্লা)আসন থেকে বিএনপির প্রাথমিক মনোনয়ন প্রাপ্ত এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল।
জনাব পাবেল নব নির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে বলেন সাবেক উপজেলা চেয়ারম্যন আনিসুর রহমান আনিস এবং জনাব আব্দুল ওয়াদুদ(চেয়ারম্যন) এর নেতৃত্বে সুনামগন্জ জেলা জাতীয়তাবাদী কৃষক দলের একটি শক্তিশালী কমিটি গঠিত হয়েছে। নেতৃবৃন্দের সটিক দিক নির্দেশনায় অচিরেই জেলার সকল উপজেলায় কৃষকদল আরও সুসংগঠিত হয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যন তারেক কহমানের নির্দেশ পালন করতে সব সময় প্রস্তুত থাকবে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :79 বার!

JS security