শাহজালাল জামেয়া নাজিরের গাঁও শাখার নতুন বই বিতরণ ও ভর্তি কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টারঃ- সিলেটের সুনামধন্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান শাহজালাল জামেয়া এম এ কামিল মাদ্রাসার নাজিরের গাঁও শাখায় ইংরেজি নববর্ষের প্রথম দিনে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ ও প্রতিষ্ঠানে ছাত্রছাত্রী ভর্তি কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন জামেয়ার নাজিরের গাঁও শাখার ভারপ্রাপ্ত সুপার জুনাইদ আল হাবিব, শিক্ষক নুর উদ্দিন (১) নুর উদ্দিন (২) জসিম উদ্দিন, এমদাদুল হক, তারেক হাসান, সিদ্দিকুর রহমান, আজিজুর রহমান, আনোয়ার হোসাইন, আব্দুস সাত্তার প্রমূখসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

নতুন বছরের প্রথম দিনে নতুন পাঠ্য বই হাতে পেয়ে উৎফুল্ল কুমলমতি শিক্ষার্থীরা। ভারপ্রাপ্ত সুপার জুনাইদ আল হাবিব দৈনিক ভাটি বাংলা ডটকম’কে বলেন শাহজালাল জামেয়া প্রতিষ্ঠার পর থেকেই সিলেট বিভাগের শীর্ষস্থানীয় দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে সুনামের সাথে শিক্ষা দিয়ে আসছে। শিক্ষার্থীদের নৈতিকতা সম্পন্ন ও যোগ্য নাগরিক হিসাবে গড়ে তুলতে জামেয়া-তে ন্যাশনাল কারিকুলামের পাশাপাশি নির্বাচিত সহ পাঠ্যবই সিলেবাসে অন্তর্ভূক্ত রয়েছে।

মেধার লালন ও প্রতিভার বিচ্ছুরণ ঘটাতে শিক্ষকবৃন্দ যথেষ্ট আন্তরিকতার সাথে পাঠদান করে থাকেন। সর্বোচ্চ চেষ্টা করা হয় ক্লাসের পড়া ক্লাসেই শিখিয়ে দিতে। সদ্য প্রকাশিত ৫ম ও ৮ম শ্রেণী’র ফয় ফাইনাল পরীক্ষার ফলাফলে- A+ সহ শতভাগ পাশের কৃতিত্বপূর্ণ ফলাফল করেছে অর্জন করেছে জামেয়ার ছাত্রছাত্রীবৃন্দ। জামেয়ার সিনিয়র শিক্ষক নুর উদ্দিন জানান নার্সারী থেকে নবম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থী ভর্তি কার্যক্রম ১লা জানুয়ারি শুরু হয়েছে চলবে ৮ জানুয়ারি পর্যন্ত।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :211 বার!

JS security