সালমানের বিরুদ্ধে যেসব অভিযোগ আনলেন ক্যাটরিনা

বেশ কয়েক বছর আগেই ভেঙে গেছে তাদের প্রেমের সম্পর্ক। তবে পর্দায় রোমান্স করতে দ্বিধা নেই কারও। ‘টাইগার থ্রি’ সিনেমায় আবারও জুটি বেঁধে পর্দায় হাজির হবেন বলিউডের তারকা জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তবে ভাইজানের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ এনেছেন নায়িকা। খবর হিন্দুস্থান টাইমসের।

খবরে বলা হয়, আসন্ন দীপাবলিতে মুক্তি পাচ্ছে রোহিত শেট্টি পরিচালিত সিনেমা ‘সূর্যবংশী’। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা। সেই সিনেমার প্রচারেই বিগ বসের ১৫তম সিজনের চলতি সপ্তাহের এপিসোডে দেখা যাবে ক্যাটরিনা কাইফ ও রোহিত শেট্টিকে। এই এপিসোডের একটি প্রোমোতে সালমানের বিরুদ্ধে ক্যাটরিনাকে অভিযোগ করতে দেখা গেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, সালমানের সঙ্গে একটি মজার খেলায় অংশ নেন ক্যাটরিনা। আর এতে বিচারকের ভূমিকা পালন করছেন রোহিত। খেলার মাঝেই বিচারক রোহিতের দিকে তাকিয়ে সালমানকে নিয়ে ক্যাটরিনা অভিযোগ করেন, ‘ইনি শুটিংয়ে সব সময় দেরি করে সেটে আসেন।’ এই অভিযোগের একটুও বিরোধিতা করেননি সালমান। অভিযোগ স্বীকার করে বলে ওঠেন, ‘কবুল হ্যায়’। এখানেই শেষ নয়, ক্যাটরিনার অভিযোগ- অন্য কারও নাচের স্টেপ ফলো করেন না ভাইজান। সালমান সেটিও স্বীকার করে নেন। এরপর বিচারক হিসেবে থাকা রোহিত সালমানকে সাজা দিতে বলেন। সাজাস্বরূপ ৩০ সেকেন্ড তার চোখের দিকে নিজের প্রশংসা করতে বলেন ক্যাটরিনা। তখন সালমান বলেন, আপনার প্রশংসা যত কম করবো, সেটিই যথেষ্ট। এরপর ক্যাটরিনা অভিযোগ করেন, সালমান সবসময় বেশি সিরিয়াস থাকেন। রোহিত জিজ্ঞাসা করেন এই সিরিয়াসনেস দূর করার জন্য কী শাস্তি দেবেন? ক্যাটরিনার জবাব- আমি খুব বাজে (নিরস) একটা জোকস বলবো, তবু সালমানকে হাসতে হবে।

সেই এপিসোডের আরেকটি ভিডিওতে দেখা যায়, সালমানকে গান গাওয়ার নির্দেশ দেন ক্যাটরিনা। তাতেও রাজি হয়ে যান সালমান। তৎক্ষণাৎ চেয়ার ছেড়ে উঠে ‘ও মেরে দিল কে চ্যায়েন’ গানটি গাইতে শুরু করেন তিনি। সেই সঙ্গে মজার ভঙ্গিমায় নাচতেও দেখা যায় তাকে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :278 বার!

JS security