সাড়ে ২৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২

চট্টগ্রামের সীতাকুণ্ডে ২৪ হাজার ৪৭০ পিস ইয়াবাসহ একটি মাইক্রোবাস জব্দ করেছে র‌্যাব-৭। আটক ইয়াবার মূল্য ৭৩ লাখ ৪১ হাজার টাকা। এ ঘটনায় আটক করা হয়েছে দুজনকে।

রবিবার ভোরে ছলিমপুর ইউনিয়নের বাইপাস বাংলাবাজার খাজা কালুশাহ হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, চট্টগ্রাম সিটি গেইট এলাকায় র‌্যাবের ডিএডি (সিপিসি-৩) আবুল কালাম আজাদের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি সিলভার কালার মাইক্রোবাসের গতিরোধের চেষ্টা করে। এসময় গাড়িটি পালানোর চেষ্টা করে।

র‌্যাবের টহল দল ধাওয়া করলে ছলিমপুর ইউনিয়নের বাইপাস বাংলাবাজার খাজা কালুশাহ হোটেলের সামনে গাড়িটি থামিয়ে দুজন পালানোর চেষ্টা করে।

পরে তাদের ধাওয়া করে ধরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের কথাবার্তা এলোমেলো দেখতে পেয়ে র‌্যাব গাড়িটি তল্লাশি করে ১২২ টি ছোট ছোট প্যাকেটের ভিতর থেকে প্রায় ২৪ হাজার ৪৭০ পিস ইয়াবা (২ কেজি ৪০০গ্রাম) উদ্ধার করে।

আটককৃতরা হলো পালংখালী উখিয়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে জিসান (২৯) ও কক্সবাজারের বাসিন্দা শামসুল আলমের ছেলে জুনায়েদ(২১)। জব্দকৃত সিলভার কালারের মাইক্রোবাসটির নম্বর (ঢাকা মেট্রো চ-৫১-৯০০৮)। 

সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক  সুমণ বনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আটককৃত মাইক্রোবাস সহ  দু’জনকে মডেল থানায় সোপর্দ করলে মডেল থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :95 বার!

error: Content is protected !!
JS security