সিলেটে অটোরিকশা চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার – আটক ২

নিজস্ব প্রতিবেদক :-  সিলেট নগরীর বালুচর থেকে নাইম আহমদ (১৫) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে বিয়ানীবাজারের আলবান্না এলাকার আব্বাস উদ্দিনের ছেলে। বর্তমানে পরিবারের সাথে নগরীর বালুচর এলাকার সোনাই মিয়ার কলোনিতে বসবাস করছে।

শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যায় সাড়ে ৬ টায় নগরীর বালুচর এলাকার লালটিলা থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। এদিকে এই ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে নিহত নাইমের দুই বন্ধুকে আটক করেছে পুলিশ।

তারা হলো, নগরীর শাহ ঈদগাহ এলাকার হাজারীবাগের আব্দুর মুমিনের ছেলে আব্দুর রুকন (২১) এবং একই এলাকার আব্দুর করিম পিয়ারের ছেলে পারভেজ (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার অটোরিকশা নিয়ে বের হওয়ার পর আর বাসায় ফিরেনি নাইম। রাতে তার বাবা আব্বাস উদ্দিন বিমানবন্দর থানায় জিডি করেন। এর প্রেক্ষিতে নাইমের দুই বন্ধু রুকন ও পারভেজকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা নাইমকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা শিকার করে। তাদের দেওয়া তথ্য মতে লালটিলা থেকে নাইমের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। তার সাথে থাকা অটোরিকশা এখানো উদ্ধার হয়নি।

সিলেট মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদত হোসেন বলেন, বৃহস্পতিবার অটোরিকশা নিয়ে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয় নাঈম আহমদ। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর তাকে না পেয়ে বৃহস্পতিবার রাতে থানায় সাধারণ (জিডি) ডায়েরি করেন। এই জিডির সূত্র ধরে নাইমের দুই বন্ধু রুকন ও পারভেজকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা নাইমকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা শিকার করে।

পরে তাদের তথ্য অনুযায়ী লালটিলা থেকে নাইমের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। বর্তমানে নাইমের মরদেহ ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এদিকে পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে নাইমের অটোরিকশা এখানো উদ্ধার করা যায়নি বলেও জানান তিনি।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :121 বার!

error: Content is protected !!
JS security