সিলেটে হত্যা সহ একাধিক মামলার আসামী জাকির গ্রেফতার

ডেস্ক রিপোর্ট:- সম্প্রতি বিয়ানীবাজারের ব্যবসায়ী হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামী জাকিরকে নিয়ে বেড়িয়ে আসছে নানান তথ্য, সিলেট মহানগর আওয়ামীলীগ নেতার সাথে ঘনিষ্ঠ জাকির শুধু এই হত্যা নয় আরো অনেক অপরাধের সাথে জড়িত। দৃশ্যমান কোন ব্যবসা না থাকার পরেও তার বিলাসী জীবন যাপন অনেকের মনে সন্দেহ ঢুকলেও ভয়ে কেউ কোন কথা বলতনা।
টুকেরবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম ছমির উদ্দিনের ভাতিজা, আখালিয়া ঘাট এলাকার মরহুম সামসুদ্দিনের ছেলে গ্রফতারকৃত জাকির তার ছোটভাই যুবলীগ নেতা মুস্তাক, চাচাতো ভাই মদন মোহন কলেজ ছাত্রলীগের সেক্রেটারী লিমন ও যুবলীগ নেতা দুলালের সন্ত্রাসী কার্যক্রমে অতিষ্ট এলাকাবাসি।
মদীনা মার্কেট থেকে বিশ্ববিদ্যালয় গেইট পর্যন্ত চাঁদাবাজি, ছিনতাই থেকে শুরু করে মাদকের ব্যবসা পুরো নিয়ন্ত্রণ করে জাকির, লিমন, দুলাল ও মুস্তাকরা। ছাত্রলীগ ও যুবলীগ রাজনীতির সাথে যুক্ত থাকার কারণে প্রশাসনও এদের বিরুদ্ধে কোন ভূমিকা নেয়না। প্রশাসনের নাকের ডগায় আখালিয়া থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় গেইট পর্যন্ত সরকারী জায়গায় অবৈধ দোকানপাট দিয়ে টাকা উত্তোলনের পাশাপাশি এসব দোকানে বসেই ছিনতাই, চাঁদাবাজি আর মাদক ব্যবসার পুরোটাই নিয়ন্ত্রণ করে জাকির, দুলাল, মুস্তাক, লিমন গং। জাকিরের গ্রেফতারে এলাকাজুড়ে স্বস্তি নেমে আসলে নানান শঙ্কা ঘুরপাক কাচ্ছে আইনের ফাক গলিয়ে আবার বেড়িয়ে এসে হয়তো শুরু করবে তার সকল অপকর্ম আগের ছেয়ে বেশি, আরো ভয়ঙ্কর ভাবে!

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :621 বার!

JS security