সিলেট জেলা বিএনপির কাউন্সিল স্থগিত :

কেন্দ্রের নির্দেশে ঠিক আগের দিন (রবিবার- ২০ মার্চ) স্থগিত করা হয়েছে সিলেট জেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিল। ভোটার তালিকা সময়মতো প্রকাশ না করায় এমনটি করা হয়েছে- বলছে দলীয় সূত্র।

স্থগিতের পর ৭ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে দিয়েছে কেন্দ্রীয় বিএনপি। আগামী ২৭ মার্চের মধ্যে এ কমিটিকে প্রতিবেদন কেন্দ্রে দাখিলের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। এই সময়ের মধ্যে ভোটার তালিকা যাচাই-বাছাই করবে তদন্ত কমিটি।

তদন্ত কমিটির প্রধান করা হয়েছে কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমেদ মিলনকে। তাঁর সঙ্গে সদস্য হিসেবে রয়েছেন- সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কইয়ুম জালালী পংকী, মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসাইন, সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবু রহমান নজিব, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল আহাদ খান জামাল ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবদুল ওয়াহিদ সোহেল।

আগামীকাল সোমবার (২১ মার্চ) সিলেট জেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিল হওয়ার কথা ছিলো। সিলেট আলিয়া মাদরাসা মাঠে সোমবার সকালে সম্মেলন ও দুপুর থেকে কাউন্সিলরদের ভোট প্রদানের সময় নির্ধারণ করেছিলেন নেতৃবৃন্দ। সব ঠিকঠাক থাকলে, সোমবার কাউন্সিলররা গোপন ভোটের মাধ্যমে জেলা বিএনপির শীর্ষ ৩টি পদে নেতা নির্বাচন করতেন।

কিন্তু হঠাৎ করে আগের দিন (রবিবার) দুপুর ১টার দিকে কেন্দ্রের নির্দেশে এই সম্মেলন ও কাউন্সিল স্থগিত করা হয়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :161 বার!

JS security