সিলেট বিভাগের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ আগামী – ১৬ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক:- আগামী ১৬ এপ্রিল সিলেট বিভাগের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠান। অনুষ্ঠানে সুনামগঞ্জসহ বিভাগের চার জেলার নির্বাচিত সকল উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ শপথবাক্য পাঠ করবেন। 
ওইদিন সকাল ১০ টায় বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ওইদিন শপথ বাক্য পাঠ করাবেন। 
বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. এমরান হোসেন। 
প্রসঙ্গত, গত ১০ মার্চ সুনামগঞ্জের জগন্নাথপুর ও জামালগঞ্জ উপজেলা ছাড়া ৯টি উপজেলা পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়। মেয়াদ শেষ না হওয়ায় জগন্নাথপুর উপজেলায় নির্বাচন হয়নি। নির্বাচনের মাত্র দুইদিন আগে স্থগিত করা হয় জামালগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন। নানা অভিযোগে তিনটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত হওয়ায় শাল্লা উপজেলা 
পরিষদ নির্বাচনের ফলাফল স্থগিত করা হয়। এছাড়া সুনামগঞ্জ পৌরসভার দুইটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত থাকায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদের ফলাফল ঘোষণা করা হয়নি। 
এদিকে গতকাল মঙ্গলবার পর্যন্ত শাল্লা উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা বা শাল্লার তিনটি ও সদরের দুইটি কেন্দ্রের স্থগিত হওয়া কেন্দ্রের ভোটগ্রহণের কোন তারিখ নির্ধারণ হয়নি। স্থগিত হওয়া জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনেরও নতুন কোন তারিখ ঘোষণা করা হয়নি।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :59 বার!

error: Content is protected !!
JS security