সুনামগঞ্জের ছাতকে শিশুর রহস্যজনক মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ)প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে  নাজনীন বেগম (৯) নামের এক শিশুর রহস্যজনক মৃত্যু ঘটেছে। এটি হত্যা, আত্মহত্যা নাকি স্বাভাবিক মৃত্যু হয়েছে এ নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।

সুনামগঞ্জের ছাতকে  নাজনীন বেগম (৯) নামের এক শিশুর রহস্যজনক মৃত্যু ঘটেছে। এটি হত্যা, আত্মহত্যা নাকি স্বাভাবিক মৃত্যু হয়েছে এ নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। শহরের নোয়ারাই (ইসলামপুর) এলাকায় এঘটনাটি ঘটে। সে এই এলাকার ওমান প্রবাসী আখল মিয়ার মেয়ে।

স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার বিকালে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী নাজনীন বেগমকে ঘরে একা রেখে তার মা পাশের বাড়িতে বেড়াতে যায়। কিছুসময় পর শিশুর মা ঘরে ফিরে দেখতে পায় ঘরের বারান্দায় একটি চেয়ারে বসা নাজমিন বেগম। তার গলায় ওড়না পেছানো এবং ওড়নাটি বাসার ডিসলাইনের সাথে ঝুলানো।

এ অবস্থায় মেয়েকে দেখে তিনি চিৎকার দিলে লোকজন জড়ো হয়ে এসে দেখতে পান নাজমিন বেগম মৃত্যুর কোলে ঢলে পড়েছে। স্থানীয়দের ধারণা শিশুটিকে কৌশলে হত্যা করে এভাবে ঝুলিয়ে রাখা হয়েছে।

ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ময়নাতদন্তের পর আসল রহস্য উদঘাটন হবে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :147 বার!

JS security