সুনামগঞ্জের দিরাইয়ে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

দিরাই  প্রতিনিধি :-  সুনামগঞ্জের দিরাইয়ে (৪ জুন) বৃহস্পতিবার সকালে উপজেলার তাড়ল ইউনিয়নের কাদিরপুর গ্রামে ঘটনাটি ঘটে। পুর্ব বিরোধের জেরে প্রতিপক্ষ হামলা চালিয়ে এক মহিলাসহ ৩ জনকে আহত করেছে। আহতদের মধ্যে এক জনের অবস্থা গুরুতর।

আহতরা হলেন, গ্রামের মৃত মাতব্বর আলীর পুত্র মিয়াধন আলী (৪৬) ও শাহজাহান আলী (৫৫), হরজত আলীর স্ত্রী রেনু বেগম (৫০)। ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

স্থানীয় সূত্রে জানাজায় , গুরুতর আহত শাহজাহান আলীর বাম হাতের রগ কেটে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এঘটনায় আহত মিয়াধন আলী বাদী হয়ে একই গ্রামের আলী হোসেনের পুত্র সেলিম (৪০) কে প্রধান আসামী করে মোট ৪ জনের বিরুদ্ধে দিরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ উভয় পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন হাঁস নিয়ে সেলিমের সাথে মিয়াধন আলীর কথা কাটাকাটির একপর্যায়ে সেলিম ও তার লোকজন ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালিয়ে মিয়াধন আলীকে আহত করে।

আহত মিয়াধন আলীকে রক্ষা করতে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এলে তাদেরকেও মারধর করে গুরুতর আহত করা হয়। এসময় বটি দা দ্বারা কোপ দিয়ে মিয়াধন আলীর ভাই শাহজাহান আলীর বাম হাতের রগ কেটে দেয় প্রতিপক্ষরা।

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল অভিযোগ পাওয়ার বিষয় নিশ্চিত করে বলেন, তদন্তক্রমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :783 বার!

JS security