সুনামগঞ্জের দিরাই পৌরশহরের আরামবাগ লক ডাউন ঘোষণা

দিরাই প্রতিনিধি :: করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সুনামগঞ্জের দিরাই পৌরশহরের আরামবাগের রাস্তার মূল ফটকে বাঁশ দিয়ে ব্যারিকেড তৈরি করে লক ডাউন করা হয়েছে।

(৮ এপ্রিল) বুধবার বেলা ১ ঘটিকায় সাংবাদিক জাকারিয়া হোসেন জুসেফের উদ্যোগে সাবেক কাউন্সিলর ইয়াহিয়া চৌধুরীর তত্ত্বাবধানে এলাকাবাসীর মতামতের ভিত্তিতে সকলের স্বার্থেই এই সাময়িক অসুবিধা মেনে নিয়ে সামাজিক দুরত্ব রক্ষাসহ স্বাস্থ্যবিধি মেনে করোনা ভাইরাসের প্রকোপ থেকে সুরক্ষা নিতে জনগনের কল্যাণে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এই ব্যারিকেডের উদ্দেশ্য মহল্লায় যাতে বহিরাগতদের আগমন না ঘটে। পাশাপাশি মটরসাইকেল,ভারী যানবাহন যাতে মহল্লায় ঢুকতে না পারে। এছাড়াও বিনা প্রয়োজনে সাধারণ মানুষ যেন ঘুরাফেরা করতে না পারে সে দিকেও গুরুত্ব দেয়া হচ্ছে।

সাবেক কাউন্সিলর ইয়াহিয়া চৌধুরী বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সকলকে নিরাপদে থাকতে ঘরে থাকা, সমাবেশ ও জনসমাগম এড়িয়ে চলা, বিদেশ ফেরত ভাই ও বোনদের নিজ দায়িত্বে হোম কোয়ারেন্টাইনে থাকা, সামাজিক দুরুত্ব বজায় রেখে নাগরিক স্বাস্থ্য সুরক্ষার জন্য সবাইকে সচেতন থাকার জন্য অনুরোধ করেন।

তাছাড়া আরামবাগ লক ডাউনকৃত এলাকা পরিদর্শন করেন  দিরাই পৌরসভার মেয়র মো: মোশাররাফ মিয়া।  তিনি এ উদ্যোগকে স্বাগত জানান।

এ সময় উপস্থিত ছিলেন দিরাই সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ইকবাল আহমদ, প্রভাষক মোস্তাহার মিয়া মোশতাক, মহি উদ্দিন মিলাদ,আবু হাসান চৌধুরী সাজু,জাকির হোসেন, রক হেলাল,নূর আলম,সুজিত দাস,ইফতি আহমদ প্রমুখ।

——ঘরে থাকুননিরাপদে থাকুননিজে বাচুনঅন্যকে বাঁচতে দিন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :297 বার!

JS security