সুনামগঞ্জে টেন্ডার ছিনতাইয়ের ঘটনায় ৫ জনের জামিন নামঞ্জুর

সুনামগঞ্জ প্রতিনিধি :- সুনামগঞ্জ সদর হাসপাতালে টেন্ডার ছিনতাইয়ের ঘটনায় মামলায় সদর উপজেলা যুবলীগের বহিস্কৃত সাবেক সভাপতি এহসান আহমেদ উজ্জ্বলসহ ৫ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (৩০ মার্চ) দুপুরে সুনামগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুর রহিম এ আদেশ দেন।

এ সময় সদর উপজেলা যুবলীগের বহিস্কৃত সাবেক সভাপতি এহসান আহমেদ উজ্জ্বল, শাওন মাহমুদ, তাজুল ইসলাম, রিগান আহমদ ও হামিদুর রহমান ওরফে লিপন নিয়মিত হাজিরা দিয়ে আদালতে জামিন চাইতে গেলে তাদের জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ আদালত।

এ সম্পর্কে আদালতের সরকারি কৌঁসুলি নজরুল ইসলাম বলেন, টেন্ডায় ছিনতাই মামলাটি দ্রুত বিচার আইনে করা, এতোদিন আসামিরা পুলিশ রিপোর্ট পেশ করার আগ পর্যন্ত জামিনে ছিলেন আজ সেই মামলার শুনানির দিন ধার্য ছিল তারা জামিন চাইলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান।

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রুহুল তুহিন বলেন, পুলিশ প্রতিবেদন পাওয়ার আগ পর্যন্ত আসামিরা অস্থায়ী জামিনে ছিলেন। তবে পুলিশ প্রতিবেদন জমা দেওয়ায় তারা আবারও জামিন আবেদন করলে বিচারক নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণ করেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :121 বার!

JS security