সুনামগঞ্জে ত্রাণের বস্তা পিঠে নিয়ে ঝড় তুললেন মেয়র

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাসের ছোবল এখন সর্বত্র। সারা দেশ এখন অঘোষিত লকডাউনে বন্দি। মানুষ জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না। এই অবস্থায় বিপাকে পড়া অসহায়, দরিদ্রদের ত্রাণ সহায়তা দিচ্ছে সরকার। বিভিন্ন স্থানে জনপ্রতিনিধিরা ত্রাণ সহায়তা মানুষের হাতে তুলে দিচ্ছেন।

তবে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত অনন্য এক উদাহরণ তৈরি করেছেন। অসহায়দের সহায়তার জন্য আনা ত্রাণ সামগ্রী নিজেই পিঠে বয়ে নিয়ে গেছেন।

নাদের বখতের পিঠে ত্রাণের বস্তা, এরকম একটি ছবি আজ শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এরপর এ ছবি নিয়ে ঝড় ওঠে ফেসবুকে। সবাই প্রশংসায় ভাসান নাদের বখতকে।

জানা গেছে, সরকারি নির্দেশনা মেনে গেল কয়েকদিন ধরে সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত হতদরিদ্র মানুষদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করছেন। তিনি নিজেই পৌরসভার ট্রাক থেকে ত্রাণের বস্তা পিঠে বয়ে নিচ্ছেন। এরপর সেই ত্রাণ বিতরণ করছেন অসহায়দের মধ্যে। নাদের বখতের এমন কর্মযজ্ঞ প্রশংসা কুড়াচ্ছে সর্বমহলের।

ফেসবুকে বেশ কয়েকজনের টাইমলাইনে ছবিটি শেয়ার হতে দেখা গেছে। বর্তমান পরিস্থিতিতে এভাবেই সকল জনপ্রতিনিধিকে কাজ করার আহবান জানাচ্ছেন অনেকেই।

এ প্রসঙ্গে সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত বলেন, তার কাজের সময় কেউ হয়তো ছবিটি তুলে ফেসবুকে দিয়েছেন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসারে আমরা কাজ করছি। সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগেও দরিদ্র, খেটেখাওয়া মানুষের কাছে সাহায্য পৌঁছে দেওয়ার চেষ্টা করছি।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :382 বার!

JS security