সুনামগঞ্জে সড়কে ঝরল তিন বাইক আরোহীর প্রাণ

 


সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে শান্তিগঞ্জ উপজেলার সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক সড়কের নোয়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের কৈতক গ্রামের জালাল উদ্দিনের ছেলে রিদয় হোসেন, আঙ্গুর মিয়ার ছেলে লায়েক আহমদ এবং একই গ্রামের সাদিকুর রহমানের ছেলে জামিল মিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই মহাসড়কের পূর্বপাগলার নোয়াগাঁও এলাকার স্থানীয়রা বাজার শেষে বাসায় ফেরার পথে রাস্তায় মোটরসাইকেলসহ তিনজনকে পড়ে থাকতে দেখে। তারা আহতদের উদ্ধারে হৈ চৈ শুরু করলে আশেপাশে থাকা অন্যরা ছুটে আসে। পরে তারা পুলিশকে খবর দেয়।

দুর্ঘটনার সময় কেউ না থাকায় স্থানীয়রা ধারণা করছে, তিন বন্ধু সিলেট থেকে মোটরসাইকেল নিয়ে সুনামগঞ্জে আসছিলেন। পথে ভারী কোনো যানবাহন তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তিন আরোহীর মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদির হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। তবে গাড়িটিকে খোঁজার চেষ্টা করছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :42 বার!

JS security