সুনামগঞ্জে ১৯৫ পিস ইয়াবাসহ গ্রেফতার- ১

নিজস্ব প্রতিনিধিঃ- সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার ইয়াবা সম্রাট অজুদ ওরফে মোহিনী অজুদকে ১৯৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব ৯ সিলেটের সুনামগঞ্জ সিপিসি ৩ এর সদস্যরা।

সে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের শিমুলতলা গ্রামের মৃত ফতে আলীর ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী অজুদ মিয়া ওরফে মোহিনী অজুদ (৫৫)।

র‌্যাব সুত্রে জানা যায়, গত রোববার (১০নভেম্বর-১৯ইং) দুপুরে র‌্যাব ৯ সিলেটের সুনামগঞ্জ সিপিসি ৩ এর অধিনায়ক লে. কমান্ডার ফয়সল আহমদের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের শিমুলতলা গ্রামের কবরস্থানের পাশে কাঁচা রাস্তার উপর থেকে আজুদকে আটক করেন।

এসময় তার কাছে থাকা ১৯৫পিস এম ফিটামিন যুক্ত ইয়াবা টেবলেট, নগদ ৩হাজার, ৮শত টাকা, একটি মোইল ফোন ও ২টি সিমকার্ড উদ্ধার করা হয়। র‌্যাব ৯ সিলেটের সুনামগঞ্জ সিপিসি ৩ এর উপ পরিচালক লে. কমান্ডার ফয়সল আহমদ জানিয়েছেন, জব্দকৃত আলামত এবং গ্রেফতারকৃত আসামীকে তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান জানিয়েছেন, অজুদ এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী। তার বিরুদ্ধে আদালত ও থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :125 বার!

JS security