সুশান্তের মৃত্যু নিয়ে অবশেষে মুখ খুললেন সালমান

বিনোদন ডেস্ক:-

তরুণ জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে ক্ষোভে ফুঁসছে বলিউড আঙ্গিনা। মাত্র ৩৪ বছর বয়সী প্রতিভাবান এই অভিনেতার মৃত্যু মেনে নিতে পারছে না কেউ। সুশান্তের মৃত্যুর জন্য পরোক্ষভাবে দায়ী করা হচ্ছে বলিউডের ভাইজান সালমান খান ও করণ জোহারকে।

এমনকি সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দেয়ার অভিযোগে সালমান-করণসহ ৮ জনের বিরুদ্ধে মামলাও করা হয়েছে।

অভিযোগ উঠেছে এই আটজনের কারণে সুশান্তের চলচ্চিত্র মুক্তি পাচ্ছিল না। তাদের কারণেই বিভিন্ন অনুষ্ঠানে ডাকা হত না সুশান্তকে। যে কারণে লকডাউনে মানসিক অবসাদে ভুগতে থাকেন সুশান্ত। অবশেষে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন এই তরুণ তারকা।

সুশান্তের মৃত্যুর পর তার ভক্তরা সালমান বন্দনায় মেতে ওঠেন। গত ১৯ জুন সকালে পাটনায় সালমানের বিইং হিউম্যান স্টোরের সামনে বিক্ষোভও করেন তার ভক্তরা। এমনকি মুম্বাইয়ে সালমানের বান্দ্রার বাসভবনের সামনেও ‘হায় হায় সালমান খান… মুর্দাবাদ সালমান’ বলে স্লোগান তুলতে দেখা গেছে সুশান্ত ভক্তদের।

এমন পরিস্থিতিতে সুশান্তের মৃত্যুর এক সপ্তাহ পর মুখ খুললেন সালমান খান।

শনিবার একটি টুইটে ভক্তদের উদ্দেশে সালমান লিখেছেন– ‘আমার ভক্তদের কাছে অনুরোধ, সুশান্তের ভক্তদের পাশে থাকুন। ওদের কথায় কিছু মনে করবেন না, এসবের পেছনে থাকা ওদের আবেগের কথাটা ভাবুন। দয়া করে ওদের পরিবার ও ভক্তদের পাশে থাকুন। প্রিয়জনের চলে যাওয়া খুবই কষ্টের।’

প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজ ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পোস্টমর্টেমের রিপোর্টে জানানো হয় আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। গত ছয় মাস ধরে সিনেমায় কাজ হারিয়ে সুশান্ত মানসিক বিষণ্ণতায় ভুগছিলেন ধারণা করা হচ্ছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :211 বার!

JS security