স্পীডবোড দুর্ঘটনায় শাল্লা উপজেলা চেয়ারম্যান আল আমিন চৌধুরী আহত


স্টাফ রিপোর্টারঃ-
শাল্লা উপজেলা চেয়ারম্যান আল আমিনচৌধুরী স্পীডবোড দুর্ঘটনায় আহত হয়েছেন বলে জানা গেছে। তিনি আজ শাল্লা উপজেলার ভেরাডহর গ্রামের বিবদমান দুই গ্রুপের বিরোধ নিষ্পত্তি করে ঘুংঘিয়ার গাঁও সদরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন বলে নিশ্চিত করেছেন সাথে থাকা নেতৃবৃন্দ। স্পীডবোড দুর্ঘটনায় শাল্লা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সেক্রেটারি চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল আমিন চৌধুরী)  আহত হলেও সাথে থাকা শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ নেতৃবৃন্দ সহ অন্যান্য সঙ্গীরা কেউ আহত হননি।
হাতে ও গলায় আঘাত প্রাপ্ত আল আমিন চৌধুরীকে তাৎক্ষণিকভাবে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার অরুন বৈষ্ণব ও ডাক্তার রঞ্জন রায় (মেডিসিন) প্রাথমিক চিকিৎসা দেন। পরবর্তীতে উন্নত চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষা করার জন্য উনাকে সিলেট নিয়ে আসা হয়।
তবে হাত ও গলার আঘাত তেমন গুরুতর নয় বলে জানা গেছে। টেলিফোনে আল আমিন চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে উনি জানান এখন সুস্থ্য আছেন।
তাছাড়া আহত হওয়ার পর যারা সমবেদনা জানিয়ে ফোন করেছেন ও দোয়া কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাদের প্রত্যেককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন শাল্লা উপজেলা চেয়ারম্যান আল আমিন চৌধুরী।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :1639 বার!

JS security