হত্যার হুমকি-তারেক-ফখরুল সহ ৬ জনের বিরুদ্ধে মামলা

গ্লোবাল ডেস্ক:- বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ছয় নেতার বিরুদ্ধে মামলা হয়েছে। হত্যার হুমকিসহ মুজিব কোট খুলে নেওয়া ও পাঞ্জাবি ছিঁড়ে দেওয়ার অভিযোগে আজ রোববার দুপুরে এই মামলা দায়ের করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী।


ঢাকার মহানগর হাকিম আবু সুফিয়ানের আদালতে আজই এই মামলার শুনানি হওয়ার কথা রয়েছে।

তারেক-ফখরুল ছাড়া মামলার অপর চার বিবাদী হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও সিনিয়র যুগ্ম-মহাসচিব রহুল কবির রিজভী।

মামলার অভিযোগে বলা হয়, গত ৩০ এপ্রিল খালেদা জিয়ার বিরুদ্ধে একটি মানহানি মামলার হাজিরা দিতে যাওয়ার সময় ৪/৫ জন যুবক গতি রোধ করে এ বি সিদ্দিকীর পাঞ্জাবি ছিঁড়ে ফেলে। এ সময় তারা তাকে খুন করে ফেলারও হুমকি দেন। বিএনপির তারেক রহমানের নির্দেশে ঊর্ধ্বতন নেতারা এই হুকুম দিয়েছে বলে জানান ওই যুবকরা।

এক মাসের জন্য ওই যুবকরা তাকে মুক্তি দেয় বলেও অভিযোগ করেন এ বি সিদ্দিকী। তার অভিযোগ, মামলা প্রত্যাহার না করলে তাকে খুনের হুমকি দিয়ে ওই যুবকরা তার গায়ে থাকা মুজিব কোট খুলে নিয়ে যায়। এ সময় তার পকেটে থাকা ২ হাজার ২০০ টাকা ছিনিয়ে নিয়ে তারা বলে ‘কোন চিল্লাফাল্লা করবি না, এদিক-ওদিক দেখবি না, সোজা আদালতের দিকে চলে যা আর আমরা যা বলেছি এই শর্ত ভঙ্গ করবি না। না হলে তোকে জাহান্নামে যেতে হবে এটা যেন মনে থাকে।’ 

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :212 বার!

error: Content is protected !!
JS security