হবিগঞ্জের বাহুবলে গ্রিল কেটে প্রবাসীর বাড়িতে – ডাকাতি

               ফাইল ছবি

গ্লোবাল ডেস্ক :-  হবিগঞ্জের বাহুবলে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে জানিয়েছেন বাড়ির বাসিন্দারা। বৃহস্পতিবার দিবাগত ভোর রাতে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের চিচিরকোট গ্রামের দুবাই প্রবাসী সাইফুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, প্রবাসে থাকা সাইফুল ইসলামের স্ত্রী সন্তানেরা প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়েন। ভোর রাতে ৭/৮ জনের একদল ডাকাত বসত ঘরের গ্রিল কেটে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালংকার ও ঘরে থাকা মূল্যবান জিনিষ পত্রসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামল লুট করে নিয়ে যায়। এসময় পরিবারের লোকজনেরা ডাকাতদের বাঁধা দিলে প্রবাসীর ছেলে নজরুল ইসলামসহ পরিবারের লোকজনদের হাত-পা বেঁধে মারধর করে আহত করে। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

খবর পেয়ে শুক্রবার সকালে কামাইছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মহরম হোসেন ও ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির ঘটনাস্থল পরিদর্শন করেন।

ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনার আগে এলাকায় আরও কয়েকটি ডাকাতির ঘটনা ঘটেছে। তাই সবাইকে সতর্ক থাকতে হবে।

কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মহরম হোসেন জানান, এটা চুরি না ডাকাতি এখনই বলা যাচ্ছে না। তবে পুলিশ এ বিষয়ে তদন্ত করছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :159 বার!

error: Content is protected !!
JS security