হবিগঞ্জে ছাত্রলীগ নেতা হত্যায় দুই চাচা রিমান্ডে

ফাইল ছবি 

হবিগঞ্জ প্রতিনিধি :-  হবিগঞ্জের বানিয়াচংয়ে ছাত্রলীগ নেতা আব্দুর রউফ হত্যার ঘটনায় গ্রেফতারকৃত দুই চাচার রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২১ জুলাই) তাদের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালত।

তারা হলেন- নিহতের চাচা তৈয়ব আলী (৩৮) ও রফিকুল ইসলাম রবি (৩৫)।

বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জ আদালতের পরিদর্শক মো. আল-আমিন বলেন, মামলার তদন্ত কর্মকর্তা বানিয়াচং থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুস ছাত্তার গ্রেফতারকৃত তৈয়ব আলী ও রবির সাতদিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে তাদের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন বিচারক। শুনানিতে রাষ্ট্রপক্ষে অংশ নেন আদালতের পরিদর্শক মো. আল-আমিন। তাকে সহযোগিতা করেন আইনজীবী শেখ ফরহাদ এলাহী সেতু ও মো. অলিউর রহমান।

এর আগে ১২ জুলাই সকালে বানিয়াচং উপজেলার বাঘহাতা গাজীপুর গ্রামের সৌদিপ্রবাসী আব্দুর রহমানের ছেলে কাগাপাশা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুর রউফের (২৬) মরদেহ জুয়াইল্যা নদীতে ভাসমান অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

১৩ জুলাই ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় তার মা জরিনা বেগম বাদী হয়ে নিহতের চাচা তৈয়ব আলী, রফিকুল ইসলাম রবি, শুকুর আলী ও চাচাতো চাচা শাহাজ উদ্দিন শাহার বিরুদ্ধে ১৫ জুলাই বানিয়াচং থানায় হত্যা মামলা দায়ের করেন। ১৬ জুলাই অভিযান চালিয়ে তৈয়ব আলী ও রফিকুল ইসলাম রবিকে গ্রেফতার করে পুলিশ। নিহত আব্দুর রউফ শচীন্দ্র কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :113 বার!

JS security