হবিগঞ্জে বজ্রপাতে নিহত ২

নুর উদ্দিন সুমন,  হবিগঞ্জ :-  হবিগঞ্জের আজমিরীগঞ্জে পবিত্র ঈদুল ফিতরের জন্য গোসল করতে গিয়ে বজ্রপাতে শাহজাহান মিয়া(৬৫) নামে একজন নিহত হয়েছে।  নিহত শাহজাহান মিয়া আজমিরীগঞ্জ ১নং সদর ইউনিয়নের নোয়ানগর গ্রামের বাসিন্দা।

স্থানীয়সূত্রে জানাযায়,নিহত শাহজাহান মিয়া মঙ্গলবার সকালে  পবিত্র ঈদুল ফিতর’র নামাজের জন্য বাড়ির পাশে থাকা পুকুরে গোসল করতে যান। সকালে রিমঝিম বৃষ্টির এক পর্যায়ে আকস্মিক বজ্রপাতে তিনি গুরুতর আহত হন।পরে তাকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ তথ্য নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা সালেহা সুমি জানান, বজ্রপাতে নিহত শাহজাহান মিয়ার পরিবারকে উপজেলা প্রশাসন থেকে সরকারিভাবে সাহায্য করার প্রক্রিয়া চলছে ।  

একই দিনে দুপুর ১২ টায়  শায়েস্তাগঞ্জ উপজেলার লাদিয়া এলাকার মৃত ইলিয়াস মিয়ার ছেলে সারাজ মিয়া (৩৫) নামে এক কৃষক  মারাগেছেন।  এ তথ্য নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈম।  তিনি বলেন, নিহতর পরিবারকে আগামীকাল বুধবার  সরকারিভাবে সহায়তা করা হবে। শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় দেব জানান,  মঙ্গলবার (৩ মে)  দুপুর ১২ টায় কৃষি জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে নিহত হন সারাজ। লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :58 বার!

JS security