হবিগঞ্জে মোটরসাইকেল-সিএনজি সংঘর্ষ, নিহত ২

গ্লোবাল ডেস্কঃ-  হবিগঞ্জের আতুকুড়া এলাকায় হবিগঞ্জ-বানিয়াচং সড়কে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে পাঁচজন। গতকাল মঙ্গলবার (৬ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন হবিগঞ্জ সদর উপজেলার উমেদনগর গ্রামের পশ্চিম হাটি আফরোজ মিয়ার ছেলে মোটর সাইকেলআরোহী কলেজছাত্র শাকিল আহমেদ (২০) ও বানিয়াচংয়ের পুরানবাগ মহল্লার আব্দুল জব্বারের ছেলে সিএনজি যাত্রী রাজমিস্ত্রী মুখলিছ মিয়া (৪০)। আশঙ্কাজনক অবস্থায় আহত উমেদনগর গ্রামের মোটরসাইকেল আরোহী প্রান্ত আহমেদ (২০) ও আরমান মিয়াকে (২০) সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, হবিগঞ্জ শহরের তরুণ কিছু ছাত্র বিকেল থেকে রাত পর্যন্ত বিভিন্ন সড়কে দ্রুতগতিতে মোটরসাইকেল চালায়। গতকাল মঙ্গলবার রাতেও আটটি মোটরসাইকেল একত্রে হবিগঞ্জ থেকে বানিয়াচং যায়। এরপর শহরের দিকে ফেরার পথে আতুকুড়া এলাকায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সিএনজি যাত্রী মুখলিছ মিয়াকে মৃত ঘোষণা করেন।

আশঙ্কাজনক অবস্থায় উমেদনগর গ্রামের মোটরসাইকেল আরোহী শাকিল আহমেদ (২০), প্রান্ত আহমেদ (২০) ও আরমান মিয়াকে (২০) সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে মারা যান শাকিল। সে এ বছর সরকারি বৃন্দান কলেজ থেকে এইচএসসি পাস করেন।

অপর আহত রিয়া আক্তার, হবিগঞ্জ উন্নয়ন সংস্থার বানিয়াচং শাখার অডিট কর্মকর্তা ইয়াছির আহমেদ ও হিসাবরক্ষণ কর্মকর্তা খাইরুল মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :86 বার!

error: Content is protected !!
JS security