হবিগঞ্জে ১৬২ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ৩

গ্লোবাল ডেস্কঃ-  হবিগঞ্জের নবীগঞ্জ ও মাধবপুর উপজেলায় অভিযান চালিয়ে ১৬২ বোতল বিদেশি মদ ও ৬০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) দিবাগত রাতে মাধবপুর উপজেলার মঙ্গলপুর ও নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ থেকে তাদের আটক করে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের লোকজন।

আটককৃতরা হলেন- চুনারুঘাট উপজেলার পাইকপাড়া গ্রামের মহিবুল্লার ছেলে সবুজ মিয়া (৩৫), মাধবপুর উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের আউশ মিয়ার ছেলে জুয়েল মিয়া (৩২) ও নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের আলতাফ উদ্দিন (৫৫)।

মাধবপুরের কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুর্শেদ আলম জানান, গোপন খবর পেয়ে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার মঙ্গলপুর এলাকায় অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবাসহ সবুজকে আটক করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী রাতেই মোটরসাইকেলসহ আটক করা হয় জুয়েলকে।

হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কার্যালয়ের সহকারী পরিচালক শেখ মুহাম্মদ খালেদুল করিম জানান, গোপন সংবাদে মঙ্গলবার দিবাগত রাতে নবীগঞ্জের ইনাতগঞ্জে অভিযান চালিয়ে ১৬২ বোতল বিদেশি মদসহ বিক্রেতা আলতাফকে আটক করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :95 বার!

error: Content is protected !!
JS security