হাজারো মানুষের চোখের জলে বিশিষ্ট আলেম সিরাজুল ইসলামের জানাযা ও দাফন সম্পন্ন

মোঃ নাঈম তালুকদার:-

মওলার ডাকে সাড়া দিয়ে দুনিয়ার মায়া ত্যাগ করে চিরতরে না’ফেরার দেশে চলে গেলেন দক্ষিণ সুনামগঞ্জের ভাটি দরগাহপুর গ্রামের বাসিন্ধা- সুনামগঞ্জের আলেম সমাজের প্রিয় মুখ বিশিষ্ট আলেম মাওলানা সিরাজুল ইসলাম (৬৪)। ইন্নালিল্লাহি….. রাজিউন।
হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সোমবার ভোর রাতে সিলেটস্থ  মাউন্ট এ্যাডোরা হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন ।
মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও চার কন্যা সন্তানসহ অসংখ্য  গুনগ্রাহী রেখে যান।
তার মৃত্যুতে সমগ্র জেলার ইসলাম প্রিয় জনতার মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। চিরায়ত নিয়মে  অশ্রুসিক্ত নয়নে তাকে শ্রদ্ধা আর ভালোবাসায় জানানো হয়েছে শেষ বিদায়।
মাওলানা সিরাজুল ইসলামের  নামাজের জানাজা সম্পন্ন হয় দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের ছাদিরপুর গ্রামের মাঠে,এ সময় বিপুল সংখ্যক মুসল্লি উপস্থিত ছিলেন।
সোমবার (১০জুন) বিকেল ৫ টায় দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের ছাদিরপুর গ্রামের মাঠে  তার নামাজের জানাযায় হাজারো  মুসল্লি অংশগ্রহণ করেন।
জানাজায় ইমামতি করেন দারুল উলূম দরগাহপুর মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদীস মাওলানা নূরুল ইসলাম খান।  জানাজা শেষে এই  বিশিষ্ট আলেমকে তাহার জন্মগ্রাম ভাটি দরগাহপুর পুরাতন গ্রামের  কবরস্থানে দাফন করা হয়েছে।
বিশিষ্ট আলেম মাওলানা সিরাজুল ইসলামের নামাজের জানাযায় অংশ নিতে দিরাই উপজেলার ছাদিরপুর গ্রামের মাঠ নির্ধারিত সময়ের আগেই কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে। জানাজায় হাওরের জেলা সুনামগঞ্জের কওমী মাদরাসার ছাত্র-শিক্ষক ছাড়াও সুনামগঞ্জের আলেম সমাজ সহ সাধারণ ধর্মপ্রাণ মুসল্লিদের উপস্থিতিতে লোকারণ্য হয়ে উঠে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :234 বার!

error: Content is protected !!
JS security