হাসপাতালের ইমার্জেন্সি গেইটে ছুরিকাঘাতে খুন: গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদকঃ-

সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি গেইটের সামনে ছুরিকাঘাতে নাজিম আহমদ হত্যার ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯।

গ্রেফতারকৃতরা হলেন, সিলেট নগরীর সুবিদবাজার এলাকার বনকলাপাড়ার সোহাগ (২১) ও সিলেট সদর উপজেলার মুন্সিপাড়া গ্রামের আফসার হোসেনের ছেলে সানি (১৮)। এর আগে সিলেট নগরীর মুন্সিপাড়া এলাকার মীর কাশেমের ছেলে জুয়েল আহমদকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার হওয়া সোহাগ মামলার ৩ নং আসামি ও সানি মামলা ৮ নং আসামি। তাদেরকে রোববার রাতে গ্রেফতার করে সোমবার সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানায় হস্তান্তর করে র‍্যাব।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলী মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মোট ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িত থাকা সবাইকে গ্রেফতার করতে চেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য, শনিবার (৯ এপ্রিল) রাতে সিলেটের এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি গেইটের সামনে কথা কাটাকাটির জেরে খুন হন নাজিম আহমদ (২০)। পেশায় তিনি হোটেল শ্রমিক। তিনি সুনামগঞ্জের ধর্মপাশার নুর মিয়ার পুত্র ও সিলেট নগরীর দরগা মহল্লা এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে নয়টার সময় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি গেইটের সামনে কয়েকজন যুবকের তর্কাতর্কির এক পর্যায়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এরপর মেডিকেল এলাকা থেকে একজনকে আটক করা হয়।

এদিকে ছেলে হত্যার ঘটনায় রোববার বিকেলে কোতোয়ালি থানায় মামলা করেছেন নাজিমের পিতা নুর মিয়া। মামলার এজাহারে আসামি করা হয়েছে ১০ জনকে। এছাড়াও অজ্ঞাত আসামী রয়েছেন ৭-৮ জন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :107 বার!

JS security