১০ মামলার আসামিকে রগ কেটে হত্যা

গ্লোবাল ডেস্ক:- গোপালগঞ্জে কুপিয়ে ও দুই হাতের রগ কেটে ১০ মামলার আসামি গোলাম মাওলা রনি (৩০) নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ শহরতলীর ফকিরকান্দি লেকপাড়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত গোলাম মাওলা রনি গোপালগঞ্জ সদর উপজেলার ফকিরকান্দি গ্রামের মান্নান কাজির ছেলে।

নিহতের ভাই মনির কাজী জানান, খালাতো ভাই সাদেক মোবাইল ফোনে আমার ভাইকে বাড়ির বাইরে ডেকে নিয়ে যায়। পরে ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে ১০ থেকে ১২ জন মিলে কুপিয়ে ও রগ কেটে আমরা ভাইকে হত্যা করেছে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম ও নিহতের পরিবার জানায়, আজ বৃহস্পতিবার সকালে নিহত গোলাম মাওলা রনির খালাতো ভাই সাদেক ও একই এলাকার আলামিন নামের দুই যুবক মোবাইলে ফোন করে বাড়ির বাইরে ডেকে নিয়ে যায়। দুপুরে স্থানীয়রা গোলাম মাওলা রনিকে রক্তাক্ত অবস্থায় ফকিরকান্দি লেকপাড়ে পড়ে থাকতে দেখে।

পরে পরিবার ও স্থানীয়রা আহত আবস্থায় তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ওসি আরো জানান, নিহত গোলাম মাওলা রনির বিরুদ্ধে সদর থানায় মাদক, চুরি ও মারামারি সংশ্লিষ্ট মোট ১০টি মামলা রয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :199 বার!

JS security