২৪ কেজি গাঁজা সহ দক্ষিণ সুনামগঞ্জে ২ মাদক ব্যবসায়ী আটক

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :- দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ২৪ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার শ্রীধরপুর গ্রামের আব্দুল মনাফের পুত্র সুজন মিয়া (৩৪) ও সুনামগঞ্জের ছাতক উপজেলার পীরপুর গ্রামের সোনাহর আলীর ছেলে মোঃ সিরাজুল ইসলাম (২৮)। গ্রেফতারকৃতদেরকে বুধবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৪ লাখ ৮০ হাজার টাকা।

দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত ১০.৫৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ আলাউদ্দিন, এসআই তারিকুল ইসলাম, এসআই জয়নাল আবেদিন ও এসআই আনোয়ার হোসেন সহ সঙ্গীয় ফোর্স থানা এলাকায় পশ্চিম পাগলা ইউনিয়নের সিলেট -সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ডাবর পয়েন্ট থেকে মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে ২৪ কেজি গাঁজা সহ এই ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ চৌধুরী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করছি। মাদক নিয়ন্ত্রনে আমাদের অভিযান সবসময় অব্যাহত থাকবে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :505 বার!

JS security