২৬ নভেম্বর ঢাকায় বৈঠকে এমপি রতনকে রাখতে আপত্তি

সুনামগঞ্জ প্রতিনিধি:- সুনামগঞ্জের উপজেলা ইউনিটগুলোর সম্মেলনের তারিখ নির্ধারণের জন্য পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা মাহবুবুল আলম হানিফসহ আগামী ২৬ নভেম্বর ঢাকায় বৈঠকে বসতে পারেন জেলা নেতৃবৃন্দ। এই বৈঠকে সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনকে রাখতে আপত্তি জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান।

জেলার ১৪ ইউনিটের মধ্যে ২ ইউনিটে সম্মেলন শেষ করে শনিবার কমিটি ঘোষণা দেওয়া হলেও জেলার অন্য উপজেলাগুলোর সম্মেলনের তারিখ পেছানো হয়েছে। স্থানীয় সংসদ সদস্যগণকে উপস্থিত রেখে সম্মেলন করার জন্য ইউনিটগুলোর সম্মেলনের তারিখ পেছানো হয়।

আগামী ২৬ নভেম্বর সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্যসহ ৫ জন সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন ঢাকায় বৈঠক করে উপজেলা সম্মেলনের তারিখ চূড়ান্ত করার উদ্যোগ গ্রহণ করেছেন। এই বৈঠকে সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা মাহবুবুল আলম হানিফও উপস্থিত থাকার কথা রয়েছে।
জেলা আওয়ামী লীগের একজন দায়িত্বশীল নেতা জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান সংসদ সদস্য মোয়াজ্জেম 
হোসেন রতনের উপস্থিতিতে বৈঠক করতে সম্মত নন। তিনি সাংসদ রতনকে বৈঠকে রাখতে আপত্তি জানিয়েছেন।
জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেন, ২৬ নভেম্বর মাহবুবুল আলম হানিফসহ বৈঠকের কথা আমাকে জানানো হয়েছিল। আমি বলেছি, রতনের আচরণে আমি ক্ষুব্ধ, তার উপস্থিতিতে কোন বৈঠকে আমি যাব না।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :178 বার!

error: Content is protected !!
JS security