৯টি সাংগঠনিক টিম গঠন করলো সিলেট জেলা স্বেচ্ছাসেবকদল

 

সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে চৌখীদেখীস্থ অস্থায়ী কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামালের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দেওয়ান জাকির হোসেন খানের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ও সিলেট বিভাগীয় টীম লিডার ডক্টর শরিফুল ইসলাম দুলু।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আজিজুল হোসেন আজিজ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক রজব আহমদ।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক তানভীর চৌধুরী তাহসিন, দেলোয়ার হোসেন চৌধুরী, আবু আহমদ আনসারী, ইমাম উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন পারভেজ, আব্দুর রউফ, রুনু আহমদ, সৈয়দ সারোয়ার রেজা, জাহাঙ্গীর মিয়া, আনোয়ার হোসেন খান, আহবায়ক কমিটির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আজিজুর রহমান আজিজ, ফারুক আহমেদ, মাসুদ আহমদ কবীর, জুনেল আহমদ, বিপি দেব শুভ, আব্দুল মুনিম, মোহাম্মদ আলী সোহাইল, মালেক আহমদ (১) মালেক আহমদ (২) জাকির হোসেন কায়েছ, আব্দুস সামাদ ফাহিম, আলতাফ হোসেন টিটু, শেখ আব্দুল মনাফ, জাহেদ আহমেদ (১) জাহেদ আহমদ (২) সৈয়দ আমীর আলী, সালেক আহমদ, জাহাঙ্গীর হোসেন খান, কৃষ্ণ ঘোষ, সাফায়েত হোসেন সাজ্জাদ, আমজাদ হোসেন, আশিকুর রহমান আশিক মিয়া, শেখ মুহাম্মদ দিপু, নির্যর রায়, এনামুল হক, কাওসার খান, আসাদুর রহমান রুহেল।

সভায় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, মরহুম আরাফাত রহমান কোকো, ও শফিউলবারী বাবুসহ মরহুম সকল নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করা হয়।

সভায় আগামী ২০ অক্টোবরের মধ্যে ১৩ টি উপজেলা ও ৫ টি পৌরসভার নেতৃবৃন্দের তথ্য উপাত্ত ফরম বিতরণ ও সংগ্রহের সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় আগামী ৩০ অক্টোবরের ভিতরে সকল ইউনিটের কর্মি সম্মেলন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নয়টি সাংগঠনিক টীমের দ্বায়িত্ব প্রাপ্ত দল নেতারা হলেন- সদর উপজেলা ও কোম্পানি উপজেলায় জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক তানভীর চৌধুরী তাহসিন, দক্ষিণ সুরমা উপজেলা ও ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক দেলোয়ার হোসেন চৌধুরী, কানাইঘাট উপজেলা ও পৌরসভায় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আবু আহমদ আনসারী, জৈন্তা ও গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক মোবিনুল হক রাহি, জকিগঞ্জ উপজেলা ও পৌরসভায় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আব্দুল্লাহ আল মামুন পারভেজ, বালাগঞ্জ উপজেলা ও ওসমানীনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আব্দুর রউফ, বিশ্বনাথ উপজেলা ও পৌরসভায় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক রুনু আহমদ, বিয়ানীবাজার উপজেলা ও পৌরসভায় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক সৈয়দ সারোয়ার রেজা।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :43 বার!

JS security