এই পুলিশ সদস্য কোন পার্টি করেন, প্রশ্ন ইশরাকের

গ্লোবাল ডেস্কঃ- রাজধানীর টিকাটুলিতে বিএনপি ও আওয়ামী লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষের সময় দায়িত্ব পালন করছিলেন ওয়ারি থানার পরিদর্শক (অপারেশন) মোস্তাফিজুর রহমান। পরিস্থিতি সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ইশরাকের পার্টি চলে গেছে, তাদের পার্টি সেন্ট্রাল উইমেন্সের সামনে আছে।

এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডিও ভাইরাল হয়। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী ইশরাক হোসেন তার ব্যক্তিগত ফেসবুক পেজে ভিডিওটি শেয়ার করেন। তিনি প্রশ্ন রাখেন, ‘এই পুলিশ সদস্য কোন পার্টি করে?’ ইশরাকের এই ভিডিওটি ফেসবুকে পোস্ট করার পাঁচ ঘণ্টায় ৪১ হাজার শেয়ার হয়। সেখানে মন্তব্য করেন তিন হাজার আট শ জন।

পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর রহমানকে ভিডিওতে বলতে শোনা যায়, ‘পরিস্থিতি এখন নরমাল, নরমাল আছে। ইশরাকের পার্টি চলে গেছে মতিঝিল এলাকায়। আর আমাদের যে পার্টিরা আছে, ওরা আছে সেন্ট্রাল উইমেন্সের সামনে।’ তাঁর এই বক্তব্যের বিষয়ে জানতে চাইলে মোস্তাফিজুর রহমান প্রথম আলোকে বলেন, তিনি ব্যস্ত আছেন। পরে কথা বলবেন। পরে আর তিনি এ বিষয়ে কিছু বলেননি।

তবে ওয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক প্রথম আলোকে বলেন, তিনি ভুল করে বলে ফেলেছেন। পার্টি বলতে তিনি পুলিশের দলকে বোঝাতে চেয়েছেন। যখন তিনি গণমাধ্যমে এমন বক্তব্য দিচ্ছিলেন তখন ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিলেন।

আজ দুপুরে টিকাটুলি এলাকার অভয় দাস লেনে বিএনপি ও আওয়ামী লীগের কর্মীদের মধ্যে একটি স্লোগানকে কেন্দ্র করে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তা চলে প্রায় আধা ঘণ্টা। এতে সাংবাদিকসহ অন্তত ২৬ জন আহত হয়েছেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :196 বার!

JS security