কোয়ারেন্টাইনে থেকেই ২শ পরিবারের মাঝে জরুরী খাদ্য দিলেন ঠাকুরগাঁও ২ আসনের এমপি

মাহমুদ আহসান হাবিব,ঠাকুরগাঁও প্রতিনিধি :- করোনার প্রভাবে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কর্মবঞ্চিত দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। কোয়ারেন্টাইনে থাকা ঠাকুরগাঁও- ২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলামের উদ্যোগে দু’শ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার বালিয়াডাঙ্গী উপজেলায় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নিরাপদ দুরত্ব বজায় রেখে উপস্থিত প্রায় দুই শতাধিক সাধারণ মানুষের হাতে একটি করে ব্যাগ তুলে দেয়া হয়। প্রতি ব্যাগে ৫ কেজি চাল, ডাল,আলু ও সাবান দেয়া হয়। এ প্রসঙ্গে ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন বলেন, চিকিৎসাজনিত কারণে সদ্য বিদেশ থেকে আসায় মাননীয় এমপি এবং আমি নিজেও হোম কোয়ারেন্টাইনে রয়েছি।

তবে আমাদের এলাকার কর্মবঞ্চিত মানুষ যেন দুর্ভোগে না পড়েন সেজন্য কর্মসূচী হাতে নেয়া হয়েছে এবং বিভিন্ন এলাকায় পর্যায়ক্রমে এটি চলবে। করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সকলকে সচেতন থাকার পরামর্শ দেন তিনি। খাদ্য সামগ্রী বিতরণের সময় বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শামীম , সেচ্ছাসেবকলীগের সভাপতি মমিনুল ইসলাম ভাসানী, তাতী লীগের সভাপতি সাদেকুল ইসলাম, প্রভাষক সুজন ঘোষ, জাহাঙ্গীর আলম মামুন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রব্বানী , সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা মুন্না, সিয়াম ইসলামসহ অন্যন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :161 বার!

JS security