চুনারুঘাটে প্রতিপক্ষের হামলায় নিহত-১

হবিগঞ্জ প্রতিনিধি:- হবিগঞ্জ  জেলার চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামে ধানের বীজতলায় বেড়া দিতে গিয়ে প্রতিপক্ষের হামলায় জিতু মিয়া (৬৫) নামের এক ব্যক্তি খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২ জুলাই) সকাল সাড়ে নয়টায় এঘটনা ঘটে। নিহত জিতু মিয়া ওই গ্রামের হাজ্বী আব্দুল হেকিমের ছেলে। নিহত জিতু মিয়ার স্ত্রী মিনারা চৌধুরী জানান, ধানেরবীজ যাতে গরু ছাগলে নষ্ট না করে এজন্য জিতু মিয়া বীজতলায় বেড়া দিতে যান।
এ সময় বেড়া না দিতে বারণ করে সাধু মিয়া  এনিয়ে জিতু সাধুর মধ্যে বাকবিতন্ডা হয়। নিহত জিতু মিয়ার স্ত্রী মিনারা চৌধুরী ও ছেলে মারুফের দাবী জিতু মিয়া ধানের বীজতলায় বেড়া দিতে চাইলে প্রতিপক্ষ সাধু মিয়া, শরীফ, সাইফুল, মিজান,রমজান, জিয়াসহ  জিতুকে তার জমিতেই আঘাত করলে ঘটনাস্থলেই জিতু মিয়া মারা যান।
এ সময় আশপাশের লোকজন এগিয়ে আসলে উল্লেখিতরা পালিয়ে যায়। এ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মাধবপুর সার্কেল এএসপি মো: নাজিম উদ্দিন ও চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক। এঘটনার পর থেকে  অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।  পুলিশ জানায় লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।
মর্গের রিপোর্ট পেলে মৃত্যু কারণ জানা যাবে। এদিকে সরেজমিন অভিযুক্তদের বাড়িতে গেলে তাদেরকে পাওয়া যায়নি। স্থানীয়রা জানান, তাদের মধ্য বিভিন্ন বিষয় নিয়ে পুর্ব বিরোধ রয়েছে। এর আগেও তাদের নানা বিষয় নিয়ে সালিশ বিচার হয়। কিন্তু মৃত্যুর বিষয়ে কেহ কথা বলতে নারাজ। নিহতর কলেজ পড়ুয়া ছেলে সন্তান পিতা হত্যার বিচার চান।  এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :111 বার!

JS security