জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং ও সমন্বয় কমিটিতে আছেন যারা- Global-Sylhet

জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং ও সমন্বয় কমিটিতে আছেন যারা

গ্লোবাল সিলেট ডেস্ক :- নবগঠিত নির্বাচনী জোট জাতীয় ঐক্যফ্রন্ট পরিচালনার জন্য স্টিয়ারিং এবং সমন্বয়ক কমিটি গঠিত হয়েছে। স্টিয়ারিং কমিটি হলো জাতীয় ঐক্যফ্রন্টের সর্বোচ্চ নীতি নির্ধারণী কমিটি। আর প্রথম দিকে লিয়াজোঁ কমিটি গঠনের কথা থাকলেও সে সিদ্ধান্ত থেকে সরে এসে একটি সমন্বয় কমিটি গঠন করেছে সরকার বিরোধী এই জোট। কমিটি গঠনের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন গণফোরামের মহাসচিব মোস্তফা মহসিন মন্টু৷শুক্রবার সন্ধ্যায় রাজধানীর এক বাড়িতে জাতীয় ঐক্যফ্রন্ট পরবর্তী করণীয় নির্ধারণী বৈঠক শেষে সংবাদ ব্রিফিংয়ে এই তথ্য জানান তিনি৷কিন্তু কমিটিতে কারা দায়িত্বে আছেন সে বিষয়ে কোনো তথ্য দেননি। এই বিষয়টি তিনি পরে জানিয়ে দেবেন বলে জানান।তবে নাম প্রকাশ না করার শর্তে বৈঠকে উপস্থিত থাকা ঐক্যফ্রন্টের দুইজন শীর্ষ নেতা জানান, স্টিয়ারিং কমিটিতে প্রত্যেকটি দল থেকে ৩ জন করে রয়েছেন।
বিএনপি থেকে আছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ।গণফোরাম থেকে আছেন দলটির মহাসচিব মোস্তফা মহসীন মন্টু, সুলতান মোহাম্মদ মনসুর এবং সুব্রত চৌধুরী।জেএসডি থেকে আছেন আ স ম আব্দুর রব, আব্দুল মালেক রতন এবং তানিয়া রব। নাগরিক ঐক্য থেকে আছেন মাহমুদুর রহমান মান্না, মমিনুল ইসলাম ও শহিদুল্লাহ কায়সার৷
এছাড়া সমন্বয় কমিটিতে প্রত্যেক দল থেকে ৩ জন আর বিএনপি থেকে আছেন ৪ জন।বিএনপির পক্ষ থেকে ৪ জন সমন্বয়ক হলেন মোঃ শাহজাহান, বরকতউল্লাহ বুলু, হাবীবুর রহমান হাবিব, মনিরুল হক চৌধুরী। গণফোরাম থেকে আছেন আ ও ম শফিকুল্লাহ, মোস্তাক আহমেদ ও জগলুল হায়দার আফ্রিক। জেএসডি থেকে আছেন আব্দুল মালেক রতন, তানিয়া রব ও শহিদুদ্দিন মাহমুদ স্বপন। এছাড়া নাগরিক ঐক্যের পক্ষ থেকে সমন্বয়ক হিসেবে আছেন মমিনুল ইসলাম, শহিদুল্লাহ এবং ডা.জাহিদ উর রহমান।জাতীয় ঐক্যফ্রন্টের এই নেতা জানান, আগামীকাল ২১ অক্টোবর সন্ধ্যায়, গণফোরাম অফিসে জাতীয় ঐক্যফ্রন্টের সমন্বয়কদের বৈঠক রয়েছে।শুক্রবার বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফর উল্লাহ চৌধুরী, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, প্রেসিডিয়াম সদস্য তানিয়া রব প্রমুখ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :466 বার!

error: Content is protected !!
JS security