ঝিনাইদহে দীর্ঘদিনের জমি কেনা সংক্রান্ত পাওনা টাকা আদায় করে দিলেন সদর থানার ওসি

সুলতান আল একরাম,ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ-  ঝিনাইদহের আজিজুল মোল্যা (৪৫) নামে এক ব্যাক্তির দীর্ঘদিনের জমি কেনা সুত্রে বায়না করা টাকা আদায় করতে না পেরে ঝিনাইদহ সদর থানায় অভিযোগ করলে উক্ত টাকা উদ্ধার করে প্রকৃত পাওনাদারকে বুঝিয়ে দেন ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান। ভুক্ত ভোগী আজিজুল মোল্যা ঝিনাইদহ পৌর এলাকার মৃত ওয়াছেল মোল্যার ছেলে।

ভুক্ত ভোগী আজিজুল মোল্যা তার অভিযোগে উল্লেখ করেছেন, কালিকা পুরের মৃত আত্তাব বিশ্বাসের ছেলে জালাল বিশ্বাসের নামীয় ১৫৬ কালিকাপুর মৌজায় সাবেক ৫৫৭,৫৫৮ এবং হাল ১৩৪৯ ও ১৩৭০ দাগে ২৪ শতাংশ জমির মধ্যে ০৪ শতাংশ জমি বিক্রয় করার প্রস্তাব দিলে সে কিনতে রাজি হয়। কথা বার্তা চূড়ান্ত হলে তিনি ৪,৬০,০০০/- (চার লক্ষ ষাট হাজার) টাকা বায়না করে এবং বাদবাকি টাকা নিয়ে জমি রেজিস্ট্রি করে দেবে বলে কথাবার্তা চূড়ান্ত হয়। কিন্তু বাকি টাকা জোগাড় করার পর জমি রেজিস্ট্রি করে দেওয়ার কথা বললে তিনি উক্ত জমি রেজিস্ট্রি না করে দিয়ে কবর স্থান থেকে ০৩ শতাংশ জমি নিতে বলে। কিন্তু তিনি না রাজি হয়ে উল্লেখিত জমি রেজিস্ট্রি করে দেওয়ার জন্য সর্ব শেষ গত ০৯/০৭/২০২০ তারিখে সকাল আনুমানিক ১০ টার দিকে তার বাড়িতে গেলে সে রেজিস্ট্রি করে দিতে অস্বীকৃতি জানায় এবং খুন জখমের ভয় দেখিয়ে তাড়িয়ে দেয়।

এ ব্যপারে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন,আজিজুল মোল্যা নামে একজন জমি কেনা-বেচা সংক্রান্ত দীর্ঘ দিনের টাকা নিয়ে জালাল বিশ্বাসের নামে থানায় একটি প্রতারনা করার অভিযোগ করে। বিষয়টি আমলে নিয়ে দু’পক্ষকে থানায় ডেকে প্রকৃত পাওনা দারকে টাকা বুঝিয়ে দেওয়া হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :107 বার!

JS security