টাইগারদের দুর্দান্ত বোলিংয়ে ম্যাচে ফিরলো বাংলাদেশ

ক্যাচ মিসের ছড়াছড়িতে প্রথম সেশন বাজে কাটলেও টাইগার বোলারদের দুর্দান্ত বোলিংয়ে ম্যাচে ফিরেছে বাংলাদেশ দল। দ্বিতীয় সেশনে চারটি উইকেট তুলে নেওয়ার পর তৃতীয় সেশনের শুরুতেই দুই প্রোটিয়া ব্যাটারকে ফেরালেন মেহেদি হাসান মিরাজ ও তাসকিন আহমেদ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১৮৪ রান তুলেছে দক্ষিণ আফ্রিকা। ফলে স্বাগতিকদের লিড দাঁড়ায় ২৫৩ রান।

এখন ৩০ রানে রিকেলটন এবং শূন্যরানে হার্মার অপরাজিত রয়েছেন।

তৃতীয় দিনের শেষ বিকেলে বাংলাদেশ দল নিজেদের প্রথম ইনিংসে ২৯৮ রানে অলআউট হলে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে প্রোটিয়ারা। দিনশেষে ৪ ওভার খেলে বিনা উইকেটে তুলে ৬ রান।

চতুর্থ দিনের খেলা ব্যাট করতে নামেন আগের দিনের দুই অপরাজিত দক্ষিণ আফ্রিকান ওপেনার ডেন এলগার ও মারউই। দিনের শুরুটা ভালো ছিল না স্বাগতিকদের। ৫১ বলে ব্যক্তিগত মাত্র ৮ রানে সাজঘরে ফেরেন ওপেনার সারেল মারউই।

অবশ্য তাতে কোনো সমস্যায় পড়তে হয়নি প্রোটিয়াদের। দ্বিতীয় উইকেটে কেগান পিটারসনকে সঙ্গে নিয়ে আপনতালেই খেলতে থাকেন ওপেনার ও অধিনায়ক এলগার। তুলে নেন ব্যক্তিগত অর্ধশতক। তাসকিনের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ার আগে করেন ৬৪ রান।

এলগারের আউট হওয়ার পর কিছুক্ষণ পরে সাজঘরে ফেরেন কেগান পিটারসেনও। আউট হওয়ার আগে ৮৫ বল খেলে করেন ৩৬ রান। আর দলের অভিজ্ঞ ব্যাটার টেম্বা বাভুমাকে মাত্র ৪ রানে আউট করেন ইবাদত হোসন। কাইল ভেরিয়েন্নে ফেরেন মাত্র ৬ রানে। আর ১১ রানে মুল্ডার ও ৫ রানে কেশব মাহারাজ আউট হন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

JS security