ঠাকুরগাঁওয়ে ইয়াবা ক্রয়ের সময় গণপিটুনিতে পুলিশ কনেস্টবল আহত! 

মাহমুদ আহসান হাবিব ঠাকুরগাঁও প্রতিনিধি :- ইয়াবা ট্যাবলেট ক্রয়ের সময় গণপিটুনির শিকার হয়েছে ঠাকুরগাঁও সদর থানার মোশারফ হোসেন (৩৫) নামের এক কনেস্টবল। পরে তাকে পুলিশের হাতেই শোপর্দ করে ক্ষুব্ধ জনতা।

রোববার রাত সাড়ে ১১ টার সময় ঠাকুরগাঁও সত্যপীর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান এ ঘটনায় অভিযুক্ত কনেস্টবল মোশারফকে ক্লোজ করে পুলিশ লাইনে দিয়েছেন বলে জানা গেছে।

জানাযায়, পুলিশ কনেস্টবল মোশারফ রাত সাড়ে ১০ টার সময় শহরের সত্যপীর ব্রিজ এলাকায় এক ব্যক্তির কাছে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করতে গেলে তাদের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এ সময় স্থানীয় লোকজন বিষয়টা জানতে পারলে ওই পুলিশ সদস্যকে ধরে ফেলে। পুলিশ সদস্য তখন ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে উপস্তিত জনতা তাকে ধরে ফেলে এবং বেধরক মারপিট করে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে মোশারফ হোসেন নামে ওই সদস্যকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশ সদস্য মোশারফ প্রতিনিয়ত নেশাগ্রস্থ হয়ে সত্যপীর ব্রিজ এলাকায় চাঁদাবাজিসহ সাধারন মানুষকে হয়রানি করে। অনেক সময় ইয়াবা ট্যাবলেট পকেটে ঢুকিয়ে দিয়ে মানুষের কাছে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

অভিযুক্ত পুলিশ সদস্য মোশারফের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি অস্বীকার করেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান জানান, ঘটনাস্থল থেকে ওই পুলিশ সদস্যকে উদ্ধার করা হয়েছে। মাদকের বিষয়টি তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :60 বার!

error: Content is protected !!
JS security