ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষে আহত ৭ আদালতে মামলা

মাহমুদ আহসান হাবিব,ঠাকুরগাঁও:- ঠাকুরগাঁও পৌরসভার আকচা ইউনিয়নে জমি নিয়ে সংঘর্ষে কমপক্ষে ৭ জন গুরুতর আহত হয়েছে। গত সোমবার আকচা কাজীপাড়ায় এনা ঘটে। এ সময় প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাংচুর, অগ্নিসংযোগ ও মারপিটে অপর পক্ষের ৭ জন গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে ভর্তি হয়।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়। মামলার বিবরণে জানা যায়, ওই এলাকার আনোয়ার হোসেন তার নিজ বাড়িতে বসবাস করে আসছিলেন। ঘটনার দিন একই গ্রামের খাদেমুল ইসলাম লোকজন নিয়ে আনোয়ারের বাড়ি জবর দখলের চেষ্টা করে।

এ সময় বাধা দিলে খাদেমুলসহ তার লোকজন আনোয়ায়ের বাড়িঘরে ভাংচুর ও অগ্নিসংযোগ করে ৭/৮ জনকে মারপিট করে আহত করে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় গতকাল মঙ্গলবার আনোয়ার হোসেন বাদী হয়ে খাদেমুল ইসলাম ও তার ভাই আমিরুল ইসলাসহ ১১ জনকে আসামী করে ঠাকুরগাঁও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে অভিযুক্ত খাদেমুল ইসলাম জানান, জমি সংক্রান্ত বিষয়ে আমরা দু পক্ষই অনেকবার স্থানীয়ভাবে বসেছি । আমাদের ফাঁসাতেই তারা এ মিথ্যা ও বানোয়াট অভিযোগটি এনেছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :175 বার!

JS security