ঠাকুরগাঁও‌য়ে বিএন‌পি-আ.লীগ একই স্থা‌নে সমা‌বেশ ডাকায় ১৪৪ ধারা জা‌রি

ঠাকুরগাঁও থেকে মাহমুদ আহসান হাবিব:- ঠাকুরগাঁওয়ে একই সময়ে এবং একই স্থানে বিএনপি ও আওয়ামী.স্বেচ্ছাসেবকলীগের সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। বৃহস্পতিবার সদর উপজেলা বেগুনবাড়ী ইউনিয়‌নের দানার হাট মাদ্রাসা ও ঈদগাহ ময়দা‌নে দু পক্ষের সংঘর্ষ এড়াতে দুপুর ১টা থে‌কে রাত ১২পর্যন্ত এ আদেশ জারি করে প্রশাসন ।

বেগুনবাড়ী স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি লাবু জানায়,গত ২১তা‌রি‌খে প্রশাস‌নের অনু‌মোদন নি‌য়ে তি‌নি দানারহাট আনছারীয়া ফা‌জিল মাদ্রাসায় কর্মীসমা‌বেশের আহŸান ক‌রে‌ন। তার দা‌বি বিএন‌পি কোন প্রশাসনিক অনু‌মোদন ছাড়াই কর্মী সমা‌বেশ বানচাল কর‌তে একই স্থা‌নে সমা‌বেশের ডা‌ক দেয়। কর্মী সমাবে‌শের পরবর্তী তা‌রিখ ক‌বে হ‌বে এ নি‌য়ে প্রশ্ন কর‌লে তি‌নি জানান ইউনিয়ন আ.লী‌গের সভাপ‌তি ও স্থানীয়‌ নেতা কর্মী‌দের নি‌য়ে বিক‌া‌লে এ নি‌য়ে আলোচনা ক‌রে পরবর্তী কর্মসু‌চির সিদ্ধান্ত নেওয়া হ‌বে।

ত‌বে ইউনিয়ন বিএন‌পির সভাপ‌তি এসএম আবুল কা‌শেম আজাদ জানান,‌ বেগুনবাড়ী ইউনিয়ন বিএন‌পির কাউন্সিলের জন্য গত ১৬জানুয়া‌রি জেলা পুুলিশ সুপার বরাবর অবগ‌তি প্রত্যয়ন পত্র দেয়া হয়। একই সময় একই স্থানে পাল্টা সমাবেশ ডে‌কে দলীয় চা‌পে প্রশাসন‌কে দি‌য়ে আয়ো‌জিত কাউন্সিল ভন্ডুল করার চেষ্টা চা‌লি‌য়ে‌ছে তারা। ত‌বে নির্ধা‌রিত দি‌নে কাউন্সিল হ‌চ্ছে ব‌লে জা‌নি‌য়ে এ নেতা ব‌লেন,পূর্বঘোষিত স্থান থেকে সরে গিয়ে স্থানীয় শা‌লেরহাট বাজারের ধান চাতালে তা‌দের কাউ‌ন্সিল আ‌য়োজন করা হ‌বে।

এ বিষ‌য়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ-আল-মামুন ব‌লেন, একই স্থানে আ’লীগ ও বিএনপি সভা আহবান করায় আইন-শৃঙ্খলার যাতে অবনতি না ঘটে এজন্য ওই এলাকায় বৃহস্পতিবার দুপুর ১ টা হতে রাত ১২ টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :186 বার!

JS security