দক্ষিণ সুনামগঞ্জ এর বন্যার বর্তমান পরিস্থিতি

দঃ সুনামগঞ্জ প্রতিনিধি এস কে ইকবাল হুসাইন এর প্রতিবেদন :- দঃ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের বর্তমান পরিস্তিতি এ যেন মহা প্রলয় শুরু হচ্ছে মানুষের ওপর আবারও বেড়েছে বন্যার পানি । তৃতীয় বারের মতো বন্যায় মানুষের দুর্ভোগের যেনো কোনো কমতিই নেই জেলাবাসীর। দ্বিতীয় বারের বন্যা কমতে না কমতে শুরু হয় টানা বর্ষণে আবারও পানি বৃদ্ধি পেয়েছে প্রায় প্রথম বারের মত।  

বাঁচার কোন রাস্তা খুজে পাচ্ছেনা জন সাধারন এ যেন বেঁচে থেকেও মরার মত মানুষ জিবন যাপন করছে । মানুষ এখন দিশেহারা হয়ে পড়ছে না ব্যবসা বানিজ্য করতে পারছে । টানা তিনবার বন্যায় একেবারেই নাজেহাল জনজীবন। গবাদিপশু পালনে চিন্তা, রাস্তাঘাটের ক্ষতি, ব্যবসায় লোকসান সব মিলিয়ে পথে বসতে শুরু করেছে হাওরাঞ্চলের নিম্ন ও মধ্যম আয়ের মানুষেরা।

এই পরিস্তিতির দঃ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান জনাব নুর কালাম বলেন আমি প্রতিনিয়তই জনগনের জন্য কাজ করে যাচ্ছি সব জায়গায় খোঁজ খবর নিচ্ছি যতটা আমার কর্তব্য তা করছি সরকারি যেকোন অনুদান আসলে জনগনকে দিয়ে যাচ্ছি ।

এ বিষয়ে পূর্ব বীরগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড এর সদস্য জনাব আসাদ মিয়া বলেন আমার ১নং ওয়ার্ড এর জনগনের খবর আমি প্রতিনিয়তই নিচ্ছি যতটুকু সম্ভব আমি জনগনের জন্য কাজ করে আসছি এবং করেই যাব |

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :391 বার!

JS security