দক্ষিণ সুরমায় নিশাদের প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন

খন্দকার শাহনুর হোসেন (সিলেট জেলা সংবাদদাতা)ঃ- 

বাংলাদেশ স্কাউটসের সর্বোচ্চ পদক প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড (পিএস) অর্জন করেছে বাংলাদেশ স্কাউটস, সিলেট জেলার দক্ষিণ সুরমার সুরমা মুক্ত স্কাউট গ্রæপের স্কাউট আলী আব্বাস নিশাদ। ২৩ এপ্রিল মঙ্গলবার বাংলাদেশ স্কাউটস’র উপপরিচালক (প্রোগ্রাম) এ কে এম আশিকুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন। সুরমা মুক্ত স্কাউট দলের উপদল নেতা হিসেবে প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড প্রাপ্ত নিশাদ দক্ষিণ সুরমা উপজেলার তেলিরাই গ্রামের মকদ্দস আলী ও জোছসনা বেগমের ছেলে। নিশাদ বর্তমানে মকন উচ্চ বিদ্যালয় ও কলেজে দ্বাদশ শ্রেণীতের পড়াশোনা করছে।

নিশাদের চাচা ও সিলেট অঞ্চলিক স্কাউটসের প্রাক্তন যুগ্ম সম্পাদক ইসমাইল আলী বাচ্চু বলেন, প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন জীবনে এটি একটি গৌরবোজ্জ্বল অধ্যায়। প্রত্যেক’র স্কাউটের স্বপ্ন থাকে প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করার।আর এটি অর্জনের জন্য প্রয়োজন সঠিক পরিকল্পনা ও নিয়মিত স্কাউটিং কার্যক্রমেঅংশগ্রহণ। ২০২০সালে পিএস অ্যাওয়ার্ড প্রাপ্ত সকলের ভবিষ্যৎ জীবনের সফলতা কামনা করেন তিনি।

তার এই গৌরবময় সাফল্যের জন্য অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের কমিশনার মোঃ মহিউল ইসলাম (মুমিত), আঞ্চলিক সম্পাদক মুবিন আহমদ জায়গীরদার,আঞ্চলিক কোষাধ্যক্ষ মোঃ মাজেদ আহমেদ প্রমুখ।
এই সর্বোচ্চ অ্যাওয়ার্ড প্রাপ্তিতে দলের ইউনিট লিডার, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সকলের কাছে দোয়া কামনা করেছে আলী আব্বাস নিশাদ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :65 বার!

JS security