দিরাইয়ে বর্ণাঢ্য আয়োজনে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দিরাইয়ে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে সপ্তাহব্যাপী কর্মসূচির বুধবার ১ম দিনে সকাল ৯টায় স্থানীয় বিএনপি কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ১১টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা কেক কাটা ও দোয়া মাহফিল করা হয়, এতে উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি শোয়েব হাসান চৌধুরীর সভাপতিত্বে ও পৌর যুবদলের আহবায়ক মহি উদ্দিন তালুকদার মিলাদের  পরিচালনায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপির কার্যনির্বাহী সদস্য হুমায়ুন কবির তালুকদার, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক লিপন হাসান চৌধুরী,যুগ্ম আহবায়ক কাউন্সিলর জুয়েল তালুকদার, যুগ্মআহবায়ক সালমান মিয়া, পৌর যুবদলের যুগ্মআহবায়ক জুনেদ মিয়া,যুগ্মআহবায়ক রেজাউল করিম চৌধুরী, যুবদল নেতা আনোয়ার হোসেন, উপজেলা  ছাত্রদলের আহ্বায়ক আবু হাসান চৌধুরী সাজু,  পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম শাহীনু রহমান শাহীন সহ আরও উপস্থিত ছিলেন স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরিশেষে নেতৃবৃন্দ কার্যালয়ের সামনে থেকে শুরু করে বাজারের বিভিন্ন পয়েন্টে করোনা সুরক্ষা সামগ্রী মাস্ক হ্যান্ড স্যানিটাইজার ও ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, স্থানীয় সংসদ সদস্য পদপ্রার্থী অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেলের পক্ষে শুভেচ্ছা সংবলিত লিফলেট বিতরণ করেন।

এছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকীতে উপজেলার ৯টি ইউনিয়নে সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বিকাল ৪টায় তাড়ল ইউনিয়নের ধল বাজারে ১ম দিনের কর্মসূচি পালন করা হয়। ইউনিয়নের সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধনীতে আলোচনা সভা করোনা সুরক্ষা সামগ্রী ও লিফলেট বিতরণ করা হয়।

এসময় স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন তাড়ল ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আনাছ মিয়া, সাবেক তিন বারের ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা নুরুল হক তালুকদার, ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জামিল হোসেন ময়না, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, সাবেক ইউপি সদস্য আলী মিয়া প্রমুখ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :72 বার!

JS security