দিরাইয়ে বিএনপি নেতার মাতার মৃত্যুতে এড,পাবেলের শোক প্রকাশ

শোক সংবাদ  ( দিরাই প্রতিনিধি ) ঃঃ- সুনামগঞ্জের দিরাই উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের মাতা মোছাঃ সাজেদা খাতুন আর নেই । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৭৫ ) বছর।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

(৩১ মে) সোমবার  বেলা ১১ ঘটিকায় নিজ বাসভবনে  মৃত্যু বরণ করেন। তিনি এক ছেলে ও তিন মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য আত্ত্বীয় স্বজন, গুণগ্রাহী রেখে মারা যান ।

পরিবার সুত্রে জানাযায় তিনি দীর্ঘদিন যাবত ডায়বেটিস রোগে আক্রান্ত ছিলেন। মরহুমার নামাজে জানাজা আজ সন্ধ্যা ৬ ঘটিকায় নিজ গ্রাম মাতারগাওয়ে অনুষ্ঠিত হয়।

মরহুমার মৃত্যুতে সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

গ্লোবাল সিলেট ডটকমকে পাঠানো এক শোকবার্তায় তিনি জানান, বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের মাতার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।  মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।

সর্বশক্তিমান আল্লাহ রাব্বুল আলামীন যেন মরহুমাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং তার শোকাহত পরিবারকে এই শোক সইবার শক্তি দেন এবং ধৈর্যধারণের তৌফিক দান করেন। 

তাছাড়া শোক প্রকাশ করেন দিরাই উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল , স্বেচ্ছাসেবক দল , তরুণ দল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। 

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :185 বার!

JS security