দিরাইয়ে বিএনপি নেতার মৃত্যুতে এড,পাবেলের শোক

শোকবার্তা( দিরাই প্রতিনিধি )সুনামগঞ্জের দিরাই উপজেলা বিএনপির সিনিয়র সদস্য, সাবেক ইউ/পি মেম্বার বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব ও সুজানগর দারুল কোরআন মাদ্রাসার সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী গতকাল ৩০জুন সকাল ৬ঘটিকায় নিজবাডীতে। ইন্তেকাল করেছেন, মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৭৫) বছর।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।) তিনি কিছু দিন যাবত ডায়বেটিস ও হ্নদরোগ জনিত কারণে ভোগ ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য আত্ত্বীয় স্বজন, গুণগ্রাহী রেখে মারা যান ।

মরহুম আব্দুল কাইয়ুম চৌধুরীর মৃত্যুতে সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল গভীর শোক প্রকাশ করেছেন এবং  শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তাহির রায়হান চৌধুরী পাবেল গনমাধ্যমে পাঠানো শোকবার্তায় তিনি বলেন, মরহুম আব্দুল কাইয়ুম চৌধুরী ছিলেন আমার মুরুব্বী,একজন  ভাল মানুষ,দিরাই উপজেলা বিএনপির অন্যতম সদস্য,বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব হিসেবে সর্বমহলে গ্রহণযোগ্য ব্যক্তিত্ব ।

আমি ও আমার বিএনপি পরিবার গভীর ভাবে শোকাহত। তাঁর মৃত্যুতে স্থানীয় রাজনীতির অনেক ক্ষতি হয়েছে এই ক্ষতি অপুরনীয়। তিনি তাঁর কর্মের মাধ্যমে আজীবন মানুষের মাঝে স্বরনীয় হয়ে থাকবেন।

এদিকে সুনামগন্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কলিম। উদ্দিন মিলন ও সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল,দিরাই  উপজেলা বিএনপি, দিরাই পৌর বিএনপি, দিরাই উপজেলা যুবদল ,দিরাই পৌর যুবদল, স্বেচ্ছাসেবক দল , তরুণ দল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা গভীর শোক ও মরহুমের  বিদেহী আত্মার  মাগফিরাত কামনা করেন। 

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :388 বার!

JS security