দিরাইয়ে ভূমি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

স্টাফ রিপোর্টার:– সুনামগঞ্জের দিরাইয়ে ভূমি সংক্রান্ত বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে প্রায়  ১০ জন আহত হয়েছে। ঘটনাটি  ঘটেছে ১৮/০১/২০২০  শনিবার দুপুরে দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের বরাম হাওরে।  তাৎক্ষণিক খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।  স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে  জানা যায়, দীর্ঘদিন যাবৎ নাচনী গ্রামের ইউনিয়ন সদস্য স্বাধীন মিয়া ও প্বার্শবর্তী চন্ডিপুর গ্রামের ইসরাইল আলীর মধ্যে বোরো ফসলি জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল।

এরই সূত্র ধরে উভয় পক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হয়। আহতরা হলো,  ইউনিয়ন সদস্য স্বাধীন মিয়া ও তার পক্ষের  নাচনী গ্রামের আউয়াল মিয়া, সুজাত মিয়া, আবু হানিফা, আলাম উদ্দিন ও সুজন মিয়া।

অপর পক্ষের চন্ডিপুর গ্রামের ইদ্রিস আলী (৬৫), রফিক মিয়া (৪৫), মোশাহিদ (২৮), রাসেল মিয়া (১৫), এরশাদ (৩০), সাইদুর রহমান (৩৫)। আহতদের দিরাই সরকারী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

দিরাই থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে এলাকা শান্ত আছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :369 বার!

JS security