দিরাইয়ে ১ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ-

সুনামগঞ্জের দিরাইয়ে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি সুহেল মিয়া (৩৫)কে গ্রেফতার করা হয়েছে। সে দিরাই পৌরভার চন্ডিপুর গ্রামের ফয়েজুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টায় সুনামগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন সুহেলকে দিরাই কাঠ বাজার থেকে গ্রেফতার করে।

পরে তার গ্রামের বাড়িতে তল্লাশি চালিয়ে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুনামগঞ্জের ওসি খুরশেদ আলম।

স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আইনশৃংখলা বাহিনী জানতে পারে দীর্ঘদিন ধরে ইয়াবা সম্রাট সুহেল মিয়া দিরাই শাল্লাসহ বিভিন্ন এলাকায় ইয়াবার চালান সরবরাহ করে আসছে। বৃহস্পতিবার রাতে দিরাই বাজার একটি বড় চালান বিক্রির খবর পেয়ে পুলিশসহ অভিযানে নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ওসি খুরশিদ আলমের নেতৃত্বে একটি দল। রাত সাড়ে ১১ টায় দিরাই কাঠ বাজারের গাউছিয়া ফার্নিচার থেকে সুহেলকে আটক করা হয়।

পরে তাকে নিয়ে গ্রামের বাড়িতে তল্লাশি চালিয়ে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। রাতেই মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুনামগঞ্জের এস আই জুয়েল মিয়া বাদী হয়ে দিরাই থানায় মামলা দায়ের করে এবং আসামীকে থানায় হস্তান্তর করে।

শুক্রবার বিকালে থানা পুলিশ সুহেলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে বলে নিশ্চিত করেছেন দিরাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :403 বার!

JS security