দিরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছাব উদ্দিন সরদার আর নেই! বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিবেদক ঃঃ- সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়মীলীগের সভাপতি প্রয়াত নেতা বাবু সুরঞ্জিত সেনগুপ্তের অত্যন্ত আস্থাভাজন বর্ষীয়ান রাজনীতিবিদ আওয়ামী লীগের সভাপতি ও করিমপুর ইউনিয়নের ৪ বারের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান আছাব উদ্দিন সরদার আর নেই।  মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৬৭) বছর।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।
আজ (২৬ মে) বুধবার বেলা ১ঘটিকায় নিজ বাসভবনে সাভাবিক মৃত্যু বরণ করেন তিনি । মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য আত্ত্বীয় স্বজন গুণগ্রাহী রেখে মারা যান।

পরিবার সূত্রে জানা যায়,
মরহুমের ১ম নামাজে জানাজা আজ সন্ধ্যা ৬ ঘটিকায় শায়খুল হাদিস আল্লামা নুরুল ইসলাম খান সাহেবের ইমামতিতে দিরাই বি,এ,ডি,সি মাঠে অনুষ্ঠিত হয়। আগামীকাল (২৭ মে) বৃহস্পতিবার বেলা ১০ ঘটিকায় ২য় নামাজে জানাজা উনার জন্মভূমি সাকিতপুর গ্রাামে  সম্পন্ন করে সমাহিত করা হবে ।

উল্লেখ্য যে, মরহুম আছাব উদ্দিন সরদার দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের সাকিতপুর গ্রামের বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুর রহমান সরদারের বড় ছেলে।

তাছাড়া মরহুম আছাব উদ্দিন সরদারের মৃত্যুতে দীর্ঘ ৪০ বৎসরের বর্নাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতি চারণ করেন সুনামগঞ্জ (৫ ছাতক দোয়ারা) আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

তিনি বলেন, মরহুম আছাব উদ্দিন সরদার ছিলেন প্রয়াত নেতা বাবু সুরঞ্জিত সেনগুপ্তের বিশস্ত সহযুদ্ধা, একজন সৎ, নির্ভিক, নির্লোভ প্রগতিশীল রাজনীতিবিদ হিসেবে সর্বমহলে পরিচিত। তাঁর মৃত্যুতে আমি ও আওয়ামী পরিবার গভীর ভাবে শোকাহত। তাঁর মৃত্যুতে স্থানীয় রাজনীতির অনেক ক্ষতি হয়েছে এই ক্ষতি অপুরনীয়।

এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

জানাজা নামাজে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ,স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগের নের্তৃবৃন্দ। এবং জানাজায় শরিক হন বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সামাজিক সংগঠন, ব্যবসায়ী, শিক্ষানুরাগী, শিক্ষক, সাংবাদিক ও অন্যান্য শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। তারা বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তাছাড়া দিরাই সাংবাদিক ফোরামঃ শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। বিবৃতিদাতারা হলেন দিরাই সাংবাদিক ফোরামের সভাপতি ইয়াহিয়া চৌধুরী, সহ-সভাপতি ও গ্লোবাল সিলেট ডটকম সম্পাদক ইকবাল আহমদ, সজিব রশিদ চৌধুরী, সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার, সহ-সাধারণ সম্পাদক মোঃ সুজান মিয়া, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হোসেন জোসেফ, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ আল আমিন (দি সিলেট টাইমস), মোঃ জাহেদ মিয়া, কোষাধ্যক্ষ মোঃ রায়হান মিয়া,

প্রচার সম্পাদক ইদু খান, সাহিত্য সম্পাদক এস এম উমেদ আলী, নির্বাহী সদস্য সুজাত আহমদ (আমার সুরমা ডটকম), আবিদুর রহমান (আমার সুরমা ডটকম), মিজানুর রহমান তালুকদার (দিরাই নিউজ), সাজু আহমদ (জনতারকণ্ঠ), সাইফুর রহমান (আমার সুরমা ডটকম)প্রমুখ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :367 বার!

JS security