দিরাই উপজেলা আ’লীগ সভাপতির মৃত্যুতে এড,পাবেলের শোক

শোক বার্তা ( দিরাই প্রতিনিধি ) ঃঃ- সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়মীলীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ করিমপুর ইউনিয়নের ৪ বারের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান আছাব উদ্দিন সরদার আর নেই । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৬৭) বছর।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

 (২৬ মে) বুধবার বেলা ১ ঘটিকায় নিজ বাসভবনে সাভাবিক মৃত্যু বরণ করেন।  তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য আত্ত্বীয় স্বজন, গুণগ্রাহী রেখে মারা যান ।

মরহুম আছাব উদ্দিন সরদারের মৃত্যুতে সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

তাহির রায়হান চৌধুরীর পাঠানো শোকবার্তায় তিনি বলেন, মরহুম আছাব উদ্দিন সরদার ছিলেন একজন  সৎ, নির্ভিক, নির্লোভ ও স্থানীয়  আওয়ামী রাজনীতির বটবৃক্ষ, ন্যায়পরায়ণ, প্রগতিশীল রাজনীতিবিদ হিসেবে সর্বমহলে গ্রহণযোগ্য ব্যক্তিত্ব ।

আমি ও আমার বিএনপি  পরিবার গভীর ভাবে শোকাহত। তাঁর মৃত্যুতে স্থানীয় রাজনীতির অনেক ক্ষতি হয়েছে এই ক্ষতি অপুরনীয়। তিনি তাঁর কর্মের মাধ্যমে আজীবন মানুষের মাঝে স্বরনীয় হয়ে থাকবেন।

তাছাড়া দিরাই উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল , স্বেচ্ছাসেবক দল , তরুণ দল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা গভীর শোক ও  বিদেহী আত্মার  মাগফিরাত কামনা করেন। 

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :257 বার!

JS security